হোম ঢাকা তালাবদ্ধ কক্ষে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

তালাবদ্ধ কক্ষে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

কর্তৃক Editor
০ মন্তব্য 52 ভিউজ

অনলাইন ডেস্ক:

সাভারের আশুলিয়ায় একটি টিনশেড বাড়ির তালাবদ্ধ কক্ষে আগুনে পুড়ে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে আশুলিয়ার পানধোয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত চার বছরের শিশুটির বাবা পেশায় কাঠমিস্ত্রী ও মা গৃহপরিচারিকা হিসেবে কাজ করেন বলে ফায়ার সার্ভিস জানালেও তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি।

জিরাব মডার্ন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সায়েম বলেন, ১২ টা ৪ মিনিটে বাসাবাড়িতে আগুন লাগার খবর পেয়ে দ্রুত দুটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। আগুনে টিনশেড বাড়ির একটি কক্ষ পুরোপুরি পুড়ে গেছে। এসময় কক্ষে তালাবদ্ধ অবস্থায় চার বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শিশুটির বাবা পেশায় কাঠমিস্ত্রী ও মা বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন।

তিনি আরও জানান, রোববার সকালে শিশুটির বাবা-মা বাইরে কাজে গেলে তাকে কক্ষের বাইরে থেকে তালাবদ্ধ করে যায়। পরে ১২ টার দিকে হঠাৎ টিনশেড বাড়ির ওই কক্ষে আগুন লেগে ভিতরেই শিশুটি পুড়ে মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন