হোম বরিশালঝালকাঠি ট্রাকচাপায় ১৪ জন নিহত: চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা

ট্রাকচাপায় ১৪ জন নিহত: চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

অনলাইন ডেস্ক:

ঝালকাঠিতে ট্রাকচাপায় প্রাইভেটকার ও ইজিবাইকের ১৪ যাত্রী নিহত হওয়ার ঘটনায় ওই ট্রাকের চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঝালকাঠি সদর থানায় সড়ক পরিবহন আইনে এক নিহত যাত্রীর ছোট ভাই বাদী হয়ে মামলাটি করেছেন। ওই মামলায় গ্রেফতার চালক ও সহকারীকে কারাগারে পাঠানো হয়েছে।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এ দুর্ঘটনায় প্রাইভেটকারটির ৬ যাত্রী ছাড়াও চালক নিহত হন। তাদের মধ্যে নিহত যাত্রী হাসিবুর রহমানের ছোট ভাই জেলার রাজাপুর উপজেলার মাঠবাড়িয়া ইউনিয়নের সাউদপুর গ্রামের হাদিউর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে সদর থানায় এ মামলাটি করেন।

ওসি আরও জানান, সড়ক পরিবহন আইনের ৯৬/৯৮/১০৫ ধারায় দ্রুতগতিতে গাড়ি চালনা, বৈধ ড্রাইভিং লাইসেন্স না থাকা, আহত ও প্রাণনাশের অভিযোগে এ মামলাটি করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাকটির চালক ঝালকাঠি সদরের বাসন্ডা ইউনিয়নের বারইগাতি গ্রামের মো. আল-আমীন হাওলাদার (৩২) এবং সহকারী খুলনা সিটির খালিশপুরের নাজমুল শেখ (২২ ) কে পুলিশ আটক করে। তাদের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি শহিদুল ইসলাম।

ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, ঘাতক ট্রাকটির চালক আল-আমীন হাওলাদার ওই নিয়মিত ড্রাইভার ছিলেন না। তিনি সিমেন্ট বোঝাই ট্রাকটি বদলি চালিয়ে আসছিলেন। তার চালক নিবন্ধনও হালকা যানের।

প্রসঙ্গত, বুধবার দুপুর দেড়টার দিকে ঝালকাঠি সদরের গাবখান সেতুর টোল প্লাজায় সিমেন্ট বোঝাই একটি ওভার লোডের ট্রাক পেছন দিকে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উঠিয়ে দিয়ে তিনটি অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে নিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারের চালক ও একই পরিবারের ৬ জন এবং অটোর ৭ যাত্রী নিহত হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন