হোম ঢাকাটাঙ্গাইল টাঙ্গাইলে মাদক বিরোধী ম্যারাথন

টাঙ্গাইলে মাদক বিরোধী ম্যারাথন

কর্তৃক Editor
০ মন্তব্য 59 ভিউজ

অনলাইন ডেস্ক:

টাঙ্গাইলে মাদকের বিরুদ্ধে ম্যারাথনের আয়োজন করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও এসএস ক্লাব। ম্যারাথনে প্রায় ৭০ জনের মতো রানার অংশগ্রহণ করেন।

শুক্রবার (১ মার্চ) সকাল ৬ টার দিকে শহরের ছয়আনি পুকুর পাড় থেকে শুরু হয়ে বাজিতপুর, শান্তিকুঞ্জ মোড় হয়ে ছয়আনি পুকুর পাড়ে শেষ হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা জানায়, মাদককে না বলুন, নেশা থেকে দূরে থাকুন। মাদক থেকে দূরে রাখার জন্য এই ম্যারাথন করা হয়েছে। ম্যারাথনে দু ভাগে ভাগ করে করা হয়েছে। প্রথম গ্রুপ ১০ কিলোমিটার ও দ্বিতীয় গ্রুপ ২১ কিলোমিটার। ম্যারাথন শেষে তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ম্যারাথনে প্রায় ৭০ জনের মতো রানার অংশগ্রহণ করে।

এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক বিপ্লব কুমার মোদকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম, সহকারী কমিশনার মুহাইমিনুল ইসলাম, দীপ ভৌমিকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

১০ কিলো দৌড়ে প্রথম ইমরান, ২য় এস এম আশিক, ৩য় শাহাদত হোসেন, মেয়েদের মধ্যে ১ম সামিয়া, ২য় সুইটি, ৩য় আনিকা সুলতানা ও ২১ কিলো দৌড়ে ১ম ইমরান হোসাইন, ২য় সজিব খান, ৩য় আজিজুল হাকিম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন