হোম ঢাকানরসিংদী জাতীয় সাংবাদিক সংস্থা রায়পুরা উপজেলা কমিটির সভাপতি পুতুল, সম্পাদক ইতি খানম

জাতীয় সাংবাদিক সংস্থা রায়পুরা উপজেলা কমিটির সভাপতি পুতুল, সম্পাদক ইতি খানম

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

জাতীয় সাংবাদিক সংস্থা নরসিংদী জেলা কার্যালয় থেকে সংস্থা’র সভাপতি সাংবাদিক সুহেল এস হোসেন সাধারণ সম্পাদক মোঃ বসির আহাম্মেদ মোল্লা স্বাক্ষরিত পত্রে রায়পুরার কৃতি সন্তান সাংবাদিক শাহানাজ ইসলাম পুতুলকে সভাপতি ও নূরজাহান খানম ইতি কে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা’র সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে ২৯ ডিসেম্বর সন্ধ্যায় জেলা কার্যালয় একটি জরুরী সভায় রায়পুরা উপজেলায় ৯ সদস্য বিশিষ্ট কমিটি প্রদান করা হয়।

সম্মানিত প্রধান উপদেষ্টা লালয়া কানিজ লাকি, চেয়ারম্যান রায়পুরা উপজেলা পরিষদ ও ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নরসিংদী জেলা আওয়ামী লীগ। সম্মানিত উপদেষ্টা মোঃ মুরাদ হোসেন মুন্না, প্রকাশক ও সম্পাদক দৈনিক একুশে নিউজ।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন‌্যান‌্যরা হ‌লেঃ যুগ-যুগান্তর প্রত্রিকার প্রতিনিধি শাহনাজ ইসলাম পুতুল সভাপতি, দৈনিক প্রথম বাংলার শফিকুল ইসলাম সহ-সভাপতি, জাতীয় দৈনিক মাতৃজগত নুরজাহান খানম ইতি সাধারণ সম্পাদক, দৈনিক সময়ের চেতনা মোঃ বাতেন মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক, ডেইলি পোস্ট তাসলিমা আক্তার দপ্তর সম্পাদক, দৈনিক একুশে নিউজ সুমাইয়া শিমু কোষাধ্যক্ষ, আজকের তরুণকন্ঠ মোঃ সাদ্দাম হোসেন কার্যনির্বাহী সদস্য, নয়া দর্পণ সীমা বেগম সদস্য, দৈনিক আলোচনা মোঃ শামীম সরকার সদস্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন