হোম বরিশালঝালকাঠি ছুটিতে থাকা বিজিবি সদস্য’র হামলার শিকার হলেন শিক্ষক

ছুটিতে থাকা বিজিবি সদস্য’র হামলার শিকার হলেন শিক্ষক

কর্তৃক Editor
০ মন্তব্য 57 ভিউজ

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুরে ছুটিতে বাড়ীতে আসা বিজিবি সদস্য খায়রুল বাশার কিসমতের হামলার শিকার হয়েছেন আ,লীগ নেতা ও শিক্ষক আবুয়াল হাসান আলম। শনিবার রাতে উপজেলার গালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি ও শিক্ষক আবুয়াল হাসান আলম নামাজের উদ্দেশ্য মসজিদে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শিক্ষক আবুয়াল হাসান আলম নামাজের উদ্দেশ্য মসজিদে যাওয়ার পথে মসজিদের পূর্বে আমার দোকানে বসে থাকা একই এলাকার শাহজাহান ফরাজীর ছেলে বিজিবি’তে কর্মরত খায়রুল বাশার কিসমত আবুয়াল হাসান আলাম কে উদ্দেশ্য করে গালমন্দ করে। তখন আবুয়াল হাসান আলম তার প্রতিবাদ করে কথার কাটাকাটির এক পর্যায়ে কিসমতের হাতে থাকা টর্চ লাইট দিয়ে তাকে আঘাত করে। এ সময়ে কিসমতের পিতা শাহজাহান ফরাজী দৌড়ে এসে ইট দিয়ে শিক্ষক আলম এর মাথায় আঘাত করেলে রক্তাক্ত আহত হয়ে মাটিতে লুটিয়ে পরে শিক্ষক আলম। তখন আলমকে উদ্ধার করার জন্য তার ভাই মাদ্রাসা শিক্ষক মাওলানা জিয়াউল আহসান দৌড়ে আসলে তাকেও মারধর করে বাবা ছেলে পালিয়ে যায়।

আবুয়াল হাসান আলম জানান, শাহজাহান ফরাজী ছেলে খায়রুল বাশার কিসমত বিজিবিতে চাকুরি হওয়ার পর থেকে এলকায় বিভিন্ন সময় বিভিন্ন পরিবারকে হয়রানি করে আসছে। আজকে আমি প্রতিবাদ করায় আমাকে হাসপাতালে আসতে হলো।

খায়রুল বাশার কিসমত চাপাইনবয়াবগঞ্জ বিজিবির ক্যাম্পে সিপাহি পদে কমর্রত আছে। ঈদের ছুটিতে কিছুদিন আগে তিনি বাড়িতে আসেন।
এ ব্যাপারে জানার জন্য কিসমতের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু.আতাউর রহমান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থানে ফার্স পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন