হোম বরিশালপটুয়াখালী গলাচিপায় চারদিন ব্যাপি বই মেলার শুভ উদ্বোধন

গলাচিপায় চারদিন ব্যাপি বই মেলার শুভ উদ্বোধন

কর্তৃক Editor
০ মন্তব্য 56 ভিউজ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গলাচিপার আব্দুল গনি স্মৃতি পাঠাগারের উদ্যোগে এবং বসুন্ধরা শুভসংঘ সহযোগিতায় ও গলাচিপা থিয়েটারের সহযোগিতায় অমর একুশে বই মেলার আয়োজন করা হয়েছে।সোমবার বিকেল ৪টায় পাঠাগার চত্বরে চারদিন ব্যাপি বই মেলার শুভ উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হয়ে মেলার উদ্বোধন করেন গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাসিম রেজা, গলাচিপা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. রফিকুল আলম, গলাচিপা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও প্রবীণ সংবাদকর্মী শংকর লাল দাস, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন, বসুন্ধরা শুভসংঘ গলাচিপা শাখার উপদেষ্টা আবু বাকার শিবলী। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডাক্তার অনীল মন্ডল। এ বই মেলা চলবে আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন বলেন, উপজেলায় পর্যায় বই মেলার আয়োজন করা কঠিন একটি চ্যালেঞ্জর কাজ। আমি এ উদ্যোগকে সফল করার জন্য এ প্রজন্মের তরুণদের স্বাগত জানাই। তিনি আরো বলেন, আমরা যতো বেশি বই পড়বো, ততো বেশি জানবো। বর্তমান প্রজন্মকে ইন্টারনেটের আসক্তি বা কুফল থেকে মুক্ত করতে হলে সবাইকে বই পড়ায় আগ্রহী করে গড়ে তুলতে হবে। এতে আমাদের সকলের দায়িত্ব রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন