হোম অন্যান্যসারাদেশ খুলনা স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন ভূমিহীনদের গৃহ নির্মাণ পরিদর্শন করেন

খুলনা স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন ভূমিহীনদের গৃহ নির্মাণ পরিদর্শন করেন

কর্তৃক Editor
০ মন্তব্য 109 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ খুলনার পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন কালিগঞ্জ তারালী ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে নির্মাণাধীন ঘর পরিদর্শন ও পরে সভায় মিলিত হন।

নবযাত্রা প্রকল্প ইউএসএআইডি খাদ্য নিরাপত্তা কার্যক্রমে সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে ৮ ফেব্রুয়ারি সোমবার বেলা ১টায় উপজেলা অফিসার্স ক্লাবে ইউনিয়ন সমন্বয় কমিটি সহ অন্যান্য কমিটিসমূহ সক্রিয়করণ এবং ইউনিয়ন পরিষদের বাজেট প্রণয়ন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সকল ইউনিয়নের চেয়ারম্যান ইউপি সচিব , মহিলা সদস্যদের অংশগ্রহণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ও প্রধান অতিথি বক্তব্য রাখেন পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ খুলনার পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)রোকনুজ্জামান, নবযাত্রা প্রকল্প ওয়াল্ড ভিশন বাংলাদেশ সিনিয়র অপারেশন ম্যানেজার আশীষ কুমার হালদার, জিজিএসএ নবযাত্রা প্রকল্প ম্যানেজার নির্মল সরকার, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান প্রমূখ।

উল্লেখ্য পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ খুলনার পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন সকাল ১১ টায় উপজেলার তারালী ইউনিয়নের মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের চলমান ঘর নির্মাণের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ডিডিএলজি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন