হোম অন্যান্যসারাদেশ কালীগঞ্জে বেকার যুব মহিলাদের ৬ দিনব্যাপী স্যানিটারি ন্যাপকিন প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

কালীগঞ্জে বেকার যুব মহিলাদের ৬ দিনব্যাপী স্যানিটারি ন্যাপকিন প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 146 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

কালীগঞ্জে বেকার যুব মহিলাদের উদ্যোক্তা তৈরির লক্ষ্যে স্থানীয় পর্যায়ের স্বল্পমূল্যে বাণিজ্যিকভাবে স্যানিটারি ন্যাপকিন তৈরি বিষয়ক ৬ দিনব্যাপী প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারি সোমবার বেলা ১২ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মহিলা ও শিশু উন্নয়ন কমিটির বাস্তবায়নে ও উপজেলা পরিষদের আয়োজনে ছয় দিনব্যাপী এই প্রশিক্ষণ আনুষ্ঠানিকভাবে সমাপনী অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ গিয়াস উদ্দিন ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি)রোকনুজ্জামান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অন্না চক্রবর্তী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,বাংলাদেশ সাংবাদিক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, প্রমূখ ।

প্রশিক্ষণের সহায়তা করেন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও ও জাপান ইন্টারন্যাশনাল কোম্পানি এজেন্সি ( জাইকা) প্রশিক্ষণের ২০ জন যুব মহিলা অংশগ্রহণ করেন।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন