হোম খুলনাকুষ্টিয়া কুষ্টিয়ায় ট্রাক কেড়ে নিল মা-ছেলের প্রাণ, বাবা আহত

কুষ্টিয়ায় ট্রাক কেড়ে নিল মা-ছেলের প্রাণ, বাবা আহত

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

অনলাইন ডেস্ক:

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলে নিহত হয়েছেন। এঘটনায় রহমত আলী নামে এক সেনা সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সালমা খাতুন (২৮) ও তার শিশু সন্তান স্মরণ (১২)। তারা ঘটনাস্থলেই মারা যান। এছাড়া কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রহমত আলী নামে এক সেনা সদস্য। আহত সেনা সদস্য রহমত আলী সৈয়দপুর সেনানিবাসে কর্মরত। নিহত সালমা খাতুন তার স্ত্রী ও শিশু স্মরণ তাদের সন্তান।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পাইকপাড়া গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে সেনা সদস্য রহমত আলী তার স্ত্রী সালমা খাতুন ও শিশু সন্তান স্মরণকে নিয়ে কুষ্টিয়া শহরে যাচ্ছিলেন। পথে বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি ড্রাম ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সালমা খাতুন ও তার শিশু সন্তান স্মরণ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এঘটনায় ড্রাম ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন