হোম খুলনানড়াইল কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ মাদককারবারি আটক

কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ মাদককারবারি আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 106 ভিউজ

নড়াইল অফিস :

নড়াইলের কালিয়া উপজেলায় ২৪ কেজি গাঁজাসহ লেকবার সরদার (২৪) নামের এক মাদক কারবারিকে আটক করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে তার নিজ বাড়ির খাটের নিচেয় বস্তায় বাঁধা অবস্থায় গাঁজাসহ তাঁকে আটক করা হয়। আটককৃত লেকবার সরদার উপজেলার পাখিমারা পশ্চিমপাড়া গ্রামের মৃত লুৎফর রহমান সরদারের ছেলে।

আটক আসামিকে সোমবার দুপুরে নড়াইলের আদালতে তোলা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার একটি দল লেকবারের বসত ঘর তল্লাশি করে খাটের নিচে হতে একটি প্লাস্টিকের বস্তার মধ্যে স্কচটেপ দিয়ে পলিথিনে মোড়ানো ১২ টি প্যাকেটে (প্রতি প্যাকেটে ২ কেজি করে) মোট ২৪ কেজি গাজা উদ্ধার করে। এ সময় মাদকদ্রব্য রাখার দায়ে তাঁকে আটক করা হয়।

সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ বলেন, আসামি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক এনে নড়াইল, খুলনা ও বাগেরহাট এলাকায় বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে অভিযান পরিচালনা করে থাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন