হোম ময়মনসিংহ কাচ্চি বিরিয়ানিতে টিকটিকি

কাচ্চি বিরিয়ানিতে টিকটিকি

কর্তৃক Editor
০ মন্তব্য 79 ভিউজ

অনলাইন ডেস্ক:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে হয়েছে কাচ্চি বিরিয়ানি খেতে গিয়ে মরা টিকটিকি পান এক যুবক। পরে এ বিষয় অভিযোগ জানালে ভ্রাম্যমাণ আদালত ঘটনার সত্যতা পেয়ে ওই হোটেল মালিককে ৩৫ হাজার তাকা জরিমানা করেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে পৌর এলাকায় অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামে একটি হোটেলে এই ঘটনা ঘটে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান এ জরিমানা করেন।

উজ্জ্বল হাসান নামে ওই যুবক জানান, মঙ্গলবার রাতে উপজেলার পৌর এলাকায় অবস্থিত নিয়ে হাজী বিরিয়ানি হাউজে স্থানীয় উজ্জ্বল হাসান তার দুই বন্ধুকে নিয়ে কাচ্চি খেতে যান। খাওয়া শুরুর কিছুক্ষণের মধ্যেই কাচ্চির মধ্য থেকে একটি মরা টিকটিকি পান। এসময় বিষয়টি হোটেলের কর্মচারীদের জানানো হলে, এ নিয়ে তাদের সঙ্গে তর্কবিতর্ক হয় ওই তিন বন্ধুর। খাবারের বিল দিতে অস্বীকৃতি জানালে হোটেল কর্তৃপক্ষ তাদের সঙ্গে অশোভন আচরণ করে। এক পর্যায়ে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দিলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

এ ঘটনায় ইশ্বরগঞ্জ উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, খাবারে মরা টিকটিকি পাওয়ার বিষয়টি হোটেল কর্তৃপক্ষ স্বীকার করলে মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া, পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের জন্য সতর্ক করা হয়েছে হোটেল কর্তৃপক্ষকে। ভোক্তাদের স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনসহ হোটেলের পরিবেশ পরিচ্ছন্ন রাখার প্রতিশ্রুতি দেন হোটেল কর্তৃপক্ষ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন