হোম রাজনীতি পল্লিবন্ধুর পরিবারকে ধ্বংসের চেষ্টা করেছেন জিএম কাদের: কাজী মামুন

পল্লিবন্ধুর পরিবারকে ধ্বংসের চেষ্টা করেছেন জিএম কাদের: কাজী মামুন

কর্তৃক Editor
০ মন্তব্য 71 ভিউজ

রাজনীতি ডেস্ক:

জাতীয় পার্টির মহাসচিব কাজী মামুনুর রশিদ বলেছেন, কারবালা ষড়যন্ত্রের মতোই গেল নির্বাচনে রক্তপাতহীন ষড়যন্ত্রের মাধ্যমে জিএম কাদের নামধারী ইয়াজিদ পল্লিবন্ধুর পরিবারকে রাজনৈতিকভাবে ধ্বংসের চেষ্টা করেছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত বিভাগীয় প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজী মামুনুর রশিদ বলেন, কাদের-চুন্নুর মতো ইয়াজিদ-মীরজাফরদের আজীবনের জন্য বয়কট করতে হবে। যতক্ষণ পর্যন্ত-না কাদের-চুন্নুকে উৎখাত করা হবে, ততক্ষণ পর্যন্ত পল্লিবন্ধুর সৈনিকরা ঘরে ফিরবে না।

বর্ষীয়ান রাজনীতিক কাজী ফিরোজ রশিদের অব্যাহতি প্রসঙ্গ টেনে তিনি বলেন, জিএম কাদেরের সামনে যদি একটি ন্যায়সংগত দাবিও উত্থাপন করা হয়, তাতেও তিনি বহিষ্কারের আদেশ দেন। ফিরোজ রশিদ এক দিনে সৃষ্টি হননি। নিজ অফিসে বসে নেতাকর্মীদের সঙ্গে নির্বাচন নিয়ে কাদের-চুন্নুর আচরণের প্রতিবাদ করায় ফিরোজ রশিদকে বহিষ্কার করা হয়েছে।

কাজী মামুন বলেন, যারা জাতীয় পার্টির নেতাকর্মীদের হৃদয়ের কথা বোঝে না, যারা জাতীয় পার্টির নেতাকর্মীদের বেদনা অনুভব করতে পারে না, তারা জাতীয় পার্টির শীর্ষ নেতা হওয়ার যোগ্যতা রাখে না।

জাপা মহাসচিব আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য বর্ধিত সভা ও ৯ মার্চের কাউন্সিল সফল করতে সিলেট বিভাগের জাতীয় পার্টির এরশাদপ্রেমিক নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানান।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার সভাপতিত্বে প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন পল্লিবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ। বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী গোলাম সারওয়ার মিলন, ঢাকা মহানগর উত্তর জাপার আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, সাবেক এমপি এমএ গোফরান, বিশিষ্ট রাজনৈতিক গবেষক-বিশ্লেষক ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন