হোম চট্টগ্রামচাঁদপুর অটোরিকশা চালক সাব্বির হত্যায় জড়িত সন্দেহে ৭ ছিনতাকারী গ্রেফতার

অটোরিকশা চালক সাব্বির হত্যায় জড়িত সন্দেহে ৭ ছিনতাকারী গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 61 ভিউজ

অনলাইন ডেস্ক:

চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা চালক সাব্বির হত্যায় জড়িত সন্দেহে ৭ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিকশার আংশিক অংশ এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: চাঁদপুর সদরের বাবলা (৪৫), মতলব দক্ষিণের আনিছুর রহমান (২৫), রাজু বেপারী (২৬), আমির হামজা (৩৫), রাকিব (৫২) , নরসিংদীর কবির হোসেন (২৫) এবং দিনাজপুরের হামিদুর রহমান (৪১)।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম বলেন, গ্রেফতার সবাই আন্তঃজেলা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। এই দলের কাজ হচ্ছে প্রাইভেট কার, মাইক্রোবাস এবং অটোরিকশা টার্গেট করা। পরে সুযোগ বুঝে চালককে ভয়ভীতি দেখিয়ে গাড়ি ছিনতাই। এতে কোনো চালক বাধা দিলেই তাকে হত্যা করে চক্রটি।

পুলিশ সুপার আরো বলেন, এই ছিতাইকারী দলের কবলে পড়েছিল চাঁদপুরে কচুয়ার পালাখাল এলাকার অটোরিকশা চালক সাব্বির হোসেন। গত ২৪ জানুয়ারি রাতের কোনো এক সময় চালক সাব্বিরের অটোরিকশায় উঠেন এই চক্রের কয়েকজন। পথিমধ্যে উঠেন অপেক্ষমান আরো কয়েকজন। একপর্যায়ে সড়কের নির্জনস্থানে নিয়ে চালক সাব্বিরের হাত ও পা বেঁধে ছুরিকাঘাতে হত্যা করে। পরে তার অটোরিকশা চালিয়ে নারায়ণগঞ্জে নিয়ে যান তারা। এর একদিন পর পুলিশ সাব্বিরের মরদেহ উদ্ধার করে।

সাইফুল ইসলাম আরো জানান, এ ঘটনার পর থানায় মামলা করেন পরিবারের সদস্যরা। এরপরেই চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) রাশিদুল হক চৌধুরী, সিনিয়র সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) রিজওয়ান সাঈদ জিকু সংশ্লিষ্ট থানার একটি দল নিয়ে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করেন।

গ্রেফতারের পর হত্যার দায় স্বীকার করে ১৬১ ধারায় জবানবন্দি দেন তারা। পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন