হোম বরিশালভোলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় দেবর-ভাবী নির্বাচিত, মনপুরা কলাতলী ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান পদে আলাউদ্দিন হাওলাদার নির্বাচিত

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় দেবর-ভাবী নির্বাচিত, মনপুরা কলাতলী ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান পদে আলাউদ্দিন হাওলাদার নির্বাচিত

কর্তৃক Editor
০ মন্তব্য 111 ভিউজ

মনপুরা (ভোলা) প্রতিনিধি:

মনপুরা নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার ও সংরক্ষিত মহিলা মেম্বার(৭,৮ ও ৯) নং ওয়ার্ডের নিলুফা আক্তার বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ১১ ঘটিকায় রিটার্নিং অফিসার মোঃ মঞ্জুর হোসেন বেসরকারি ভাবে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার ও সংরক্ষিত মহিলা মেম্বার(৭,৮ ও ৯) নং ওয়ার্ডের নিলুফা আক্তার (দেবর ভাবি)কে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত(বিজয়ী) ঘোষনা করেন।

উল্লেখ্য: আগামী ৯ই মার্চ অনুষ্ঠিত হবে বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। ১নং মনপুরা ইউনিয়নকে বিভক্ত করে দুটি ইউনিয়ন করায় ইউনিয়ন ২টির ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

২৩শে ফেব্রুয়ারি শুক্রবার প্রতিক বরাদ্ধ দেন রিটার্নিং অফিসার। ১নং মনপুরা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোঃ আমানতউল্যা আলমগীর(মোটর গাড়ি), উপজেলা আ’লীগ কোষাধক্ষ মোঃ লোকমান হোসেন হাওলাদার ( আনারস), ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মোঃ নিজামউদ্দিন মিয়া (চশমা), মোঃ সাহাবউদ্দিন (দুই পাতা) ও মোঃ শরিফ (রজনি গন্ধা) প্রতিক বরাদ্ধ পান।

এব্যাপারে রির্টানিং অফিসার মঞ্জুর হোসেন খান ও অনিমেষ কুমার বসু বলেন,নির্বাচন কমিশনের সিডিউল মোতাবেক ২৩শে ফেব্রুয়ারি শুক্রবার ছিল প্রতিক বরাদ্ধের নির্ধারিত দিন। আমরা সকল প্রার্থীকে প্রতিক বরাদ্ধ দিয়েছি। প্রতিদ্বন্ধি কোন প্রার্থী না থাকায় ১ জন চেয়ারম্যান ও ১ জন সংরক্ষিত মহিলা মেম্বারকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করেছি। অপর প্রার্থীদের ৯ মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। অবাধ সুষ্ঠু সুন্দর নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন সকল প্রস্তুতি গ্রহন করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন