হোম খুলনাযশোর বিদ্যানন্দকাটি মাছের ঘেরে বিষ প্রয়োগ করে তিন লক্ষ্যাধিক টাকার ক্ষতিসাধন

বিদ্যানন্দকাটি মাছের ঘেরে বিষ প্রয়োগ করে তিন লক্ষ্যাধিক টাকার ক্ষতিসাধন

কর্তৃক Editor
০ মন্তব্য 207 ভিউজ

ভ্রাম্যমান প্রতিনিধি :

কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নে মাছের ঘেরে গ্যাস ট্যাবলেট (বিষ) প্রয়োগ করে তিন লক্ষ্যাধিক টাকার ক্ষতিসাধন করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে কেশবপুর থাকায় অভিযোগ করেছেন ঘের মালিক।

৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়নের বাউশলা গ্রামের ঘের মালিক রফিকুল ইসলাম অভিযোগে জানিয়েছেন, বসত বাড়ির পূর্ব পাশে অনুমান ২’শ গজ দুরে বাউশলা ফলইমারি বিলের মধ্যে তার নিজস্ব ছয় বিঘা জমির একটি মাছের ঘের আছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) রাত আনুমানিক ৩ থেকে ৪ ঘটিকার মধ্যে যে কোন সময়ে কে বা কারা তার মাছের ঘেরে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করার ফলে রুই, কাঁতলা, সিলভার কাপ, জাপানী, তেলাপিয়া, গ্লাস কাপসহ বিভিন্ন প্রজাতির অনুমান ৩৫/৪০ মন সাদা মাছ মরে গেছে যার অনুমানিক মূল্য ৩ লক্ষ ২০ হাজার টাকা।

শত্রুতা মূলকভাবে তার মাছের ঘেরে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করতে পারে ধারনা এবং সন্দেহ করে দুইজনের নাম এবং সাক্ষী হিসাবে তিনজনের নাম অভিযোগপত্রে উল্লেখ করেন। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের ঘটনার বিষয়ে অবহিত করে পরামর্শক্রমে থানায় এসে অভিযোগ করেছেন। ধারনা এবং সন্দেহ দুইজন হলেন, আব্দুল হালিম (৪৫) ও আব্দুর রহমান (৪২), উভয় পিতা-আব্বাস আলী গাজী।

সাক্ষী তিনজন হলেন, শফিকুল ইসলাম (৩৫), পিতা-মৃত আব্দুল মালেক গাজী, নাহার আক্তার (৩৭), স্বামী- রফিকুল ইসলাম ও সাজ্জাত হোসেন সরদার (৫৩), পিতা-মৃত হামেদ আলী সরদার, তারা সকলে একই ইউনিয়নের গ্রাম-বাউশলা।

এ বিষয় ওসি (তদন্ত) দেবাশীষ রায় জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন