হোম খেলাধুলা অনুষ্ঠানে যোগ দিতে ম্যাচ শেষের আগেই মাঠ ছাড়লেন সাকিব

অনুষ্ঠানে যোগ দিতে ম্যাচ শেষের আগেই মাঠ ছাড়লেন সাকিব

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

ডিপিএলের ম্যাচে রোববার (২৪ মার্চ) রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। ম্যাচ শেষ হওয়ার আগেই এদিন মাঠ ছেড়েছেন সাকিব। জানা গেছে, একটি অনুষ্ঠানে যোগ দিতে আগেভাগে মাঠ ছেড়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক।

সাভারের বিকেএসপিতে ডিপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছে শেখ জামাল এবং রূপগঞ্জ। ম্যাচে টস হেরে শুরুতে বোলিং করে সাকিবের শেখ জামাল। রূপগঞ্জের দেয়া ২২৯ রানের লক্ষ্যে ৩ নম্বরে ব্যাটিংয়ে নেমে ৩৪ রান করেন সাকিব। আবু হাসিমের বলে রোহনাত দৌলা বর্ষনের হাতে ক্যাচ দিয়ে ফিরলে থামে সাকিবের ইনিংস।

আউট হওয়ার ১৫ মিনিটের মধ্যে মাঠ ছাড়েন সাকিব। তবে তখনও খেলার বাকি ৩০ ওভারের মতো। বিশেষ সূত্রে জানা গেছে, রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলের অনুষ্ঠানে যোগ দেয়ার কথা রয়েছে সাকিবের। তবে ঠিক কোন কারণে মাঠ ছেড়েছেন সাকিব, আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি।

বোলিংয়ের পর ব্যাটিং শেষে ম্যাচে কার্যত কোনো ভূমিকা নেই সাকিবের। আর সে কারণেই মাঠ ছেড়েছেন তারকার অলরাউন্ডার। ঘরোয়া ক্রিকেটে ম্যাচ শেষ হওয়ার আগে সাকিবের মাঠ ছাড়ার নজির আগেও রয়েছে।

সাকিব ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছাড়লেও ভালো অবস্থানে রয়েছে তার দল। রূপগঞ্জের দেয়া মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৪ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৬৮ রান করেছে। ম্যাচ জিততে ১৬ ওভারে ৬০ রান প্রয়োজন সাকিবদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন