হোম অন্যান্যসারাদেশ সিরাজগঞ্জে ইজিবাইক চালক হত্যা মামলায় গ্রেফতার ২

সিরাজগঞ্জে ইজিবাইক চালক হত্যা মামলায় গ্রেফতার ২

কর্তৃক Editor
০ মন্তব্য 117 ভিউজ

অনলাইন ডেস্ক:

সিরাজগঞ্জের কামারখন্দে ইজিবাইক চালক মানিক (২৪) হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার হওয়া ওই দুই আসামি হলেন সদরের কালিয়া উত্তরপাড়ার মৃত বাবু শেখের ছেলে খোকন শেখ (২৩) ও একই এলাকার ছামাদ শেখের ছেলে সাদ্দাম শেখ (২১)।

জেলা গোয়েন্দা পুলিশে অফিসার ইনচার্জ (ওসি) জুলহাজ উদ্দীন জানান, নিহত মানিক তিন-চার মাস আগে কিস্তিতে একটি ইজিবাইক কিনে ভাড়ায় চালাতেন। প্রতিদিনের মতো গত মঙ্গলবার দুপুরে এসে খাওয়া-দাওয়া শেষে মানিক ইজিবাইক নিয়ে বিকেলে বাড়ি থেকে বের হয়। ওই দিন রাত ১০টা পার হলেও মানিক বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা তার মুঠোফোনে একাধিকবার ফোন করে। কিন্তু তখন ফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে মানিকের পরিবারের সদস্যরা বুধবার সকালে কামারখন্দ উপজেলার ঝাঐল উত্তরপাড়ার শীতল পাটি তৈরির একটি বেতের খেতে একজনের গলাকাটা লাশ পড়ে আছে এমন খবরে সেখানে পৌঁছে তারা নিশ্চিত হন লাশটি মানিকের। পরে এ ঘটনায় মানিকের মা বাদী হয়ে কামারখন্দ থানায় একটি হত্যা মামলা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় মানিকের লাশ শনাক্তের পর তথ্য-প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করে বুধবার রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামি খোকন শেখ ও সাদ্দাম শেখকে গ্রেপ্তার করা হয়। পরে আসামি খোকনের দেওয়া তথ্যের ভিত্তিতে বেলকুচি থানা এলাকা থেকে নিহত মানিকের ইজি বাইককে উদ্ধার করা হয়।

খোকন ও সাদ্দাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইজি বাইক চালক মানে কি হত্যার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন