হোম ময়মনসিংহনেত্রকোণা নেত্রকোনায় ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

নেত্রকোনায় ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

কর্তৃক Editor
০ মন্তব্য 83 ভিউজ

অনলাইন ডেস্ক:

নেত্রকোনার খালিয়াজুরীতে ৩৫টি ইয়াবাসহ মোজাম্মেল হক (৪০) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বোয়ালী বাজার থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করেন।

মোজাম্মেল হক খালিয়াজুরী উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তিনি বোয়ালী গ্রামের ডেঙ্গু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বোয়ালী বাজারে সার-বীজ ও ডিজেল বিক্রির দোকান রয়েছে মোজাম্মেলের। গোপন সংবাদে শুক্রবার রাতে খালিয়াজুরী থানার উপপরিদর্শক নাজমুস সাকিব মোজাম্মেল হকের ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালান। এ সময় দোকানে লুকানো ৩৫টি ইয়াবাসহ মোজাম্মেলকে আটক করা হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক বলেন, ‘উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোজাম্মেলের ঘটনা আমাদের জন্য লজ্জাজনক। জেলা কমিটির সঙ্গে পরামর্শ করে এ বিষয়ে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে মোজাম্মেলের আচার-আচরণ ভালো এবং মানুষ হিসেবেও ভালো সে। বাজারে মোজাম্মেলের জমজমাট ব্যবসা আছে, যথেষ্ট সুনাম এবং টাকা-পয়সাও আছে তার। তবু কেন যে মাদক ব্যবসায় জড়াল বিষয়টা মাথায় আসছে না।’

খালিয়াজুরী থানার ওসি মো. খায়রুল বাশার বলেন, এ ঘটনায় রাতেই মোজাম্মেলের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সকালে আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন