হোম অন্যান্যসারাদেশ দাকোপে রুমা ষ্টোর নামে এক দোকানে তিন দিনের ব্যাবধানে দুই বার চুরি

দাকোপে রুমা ষ্টোর নামে এক দোকানে তিন দিনের ব্যাবধানে দুই বার চুরি

কর্তৃক
০ মন্তব্য 110 ভিউজ

সৌরভ মন্ডল, দাকোপ :
দাকোপ উপজেলার পানখালি ইউনিয়নের জাইকাব্রীজ সংলগ্ন রুমা স্টোরে গেলো শনিবার গভীর রাতে টিনের বেড়া কেটে নগদ ৪৭০০ টাকা সহ মেট ১৮,৭৬২ টাকার মালামাল ও ২টি মোবাইল ফোন চুরি করেছে কে বা কাঁহারা।

সরেজমিনে তদন্তকালে রুমা স্টোরের মালিক নুর ইসলাম শেখ বলেন,আমি প্রতিদিন সকাল ৬টায় দোকান খুলি ও রাত ৮টায় বন্ধ করে বাড়ি চলে যাই। শনিবার দিবাগত রাতে কে বা কাঁহারা আমার দোকানের মালামাল নিয়ে প্রচুর আর্থিক ক্ষতি করেছে।তার পর বুধবার ১৯-০৭-২০২০ একই ভাবে একটি পিছি ও একটি মনিটর চুরি করে নিয়েছে।সর্বসাকুল্যে আমার এ খুদ্র দোকানে সর্বমোট একলক্ষ টাকার ক্ষতি হয়েছে।

আইননুগত সহায়তার কথা বললে তিনি বলেন থানায় একটি অভিযোগ করেছি পুলিশ তদন্ত চালাচ্ছে। এব্যাপারে আশেপাশের জনগণ বলেন,ঘটনা সত্য আমরা এ ঘটনার তিব্র নিন্দা জানাই এবং একই সাথে প্রশাসনের তিব্র নজরদারি দাবি করে এলাকাবাসী।

অত্র এলাকার একজন অভিযোগ করে বলেন একটা চক্র কিছু দিন ধরে বিভিন্ন জায়গায় রাতের আধারে এমন ঘটনা ঘটিয়ে চলেছে লক্ষিখোলা বাজার,খোনা খাটাইল বাজার সহ বেশ কিছু মোড়ে এমন একই ভাবে দোকানে চুরি করে আসছে কে বা কাঁহারা। প্রশাসনের কাছে দ্রুত তদন্ত মূলক শাস্তির দাবি জানায় তারা নতুবা এভাবেই বেড়ে চলবে অপরাধ মুলক কর্মকান্ড বলে তাদের ধারনা ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন