হোম খুলনাযশোর নতুন বাংলাদেশ গঠনে সমাজের যার যার অবস্থান হতে এগিয়ে আসতে হবে‘ নতুন বাংলাদেশ গঠনে সাংবাদিকদের সমাজে করণীয় ভূমিকা শীর্ষক’ মতবিনিময় সভায় জামায়াত নেতৃবৃন্দ

নতুন বাংলাদেশ গঠনে সমাজের যার যার অবস্থান হতে এগিয়ে আসতে হবে‘ নতুন বাংলাদেশ গঠনে সাংবাদিকদের সমাজে করণীয় ভূমিকা শীর্ষক’ মতবিনিময় সভায় জামায়াত নেতৃবৃন্দ

কর্তৃক Editor
০ মন্তব্য 20 ভিউজ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি:

শত শত ছাত্র-জনতার আত্মত্যাগের বিনিময়ে নতুন বাংলাদেশ গঠনে সমাজের যার যার অবস্থান হতে এগিয়ে আসতে হবে। যেখানে থাকবে না বৈষম্য, সমাজ থেকে দূর হবে হিংসা-বিদ্বেষ আর হানাহানি। আর কোন সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশের আপমর জনতার স্বাধীনতা হরণ না করতে পারে সেজন্য কাজ করতে হবে।

ইতোমধ্যে জামায়াত ইসলাম দেশের ধর্ম-বর্ণ নানা শ্রেণি-পেশার মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। শনিবার জামায়াত ইসলামী মনিরামপুর উপজেলা শাখার উদ্যোগে পেশাজীবি ফোরাম আয়োজিত ‘নতুন বাংলাদেশ গঠনে সাংবাদিকদের সমাজের করণীয় ভূমিকা শীর্ষক’ মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

উপজেলা পেশাজীবি ফোরামের সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াত ইসলামী যশোর জেলা শাখার সহকারি সেক্রেটারী, মিডিয়া ও প্রচার বিভাগের পরিচালক প্রভাষক মনিরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক আমির ও জেলা জামায়াতের কর্মী পরিষদের সদস্য সাবেক ভাইচ চেয়ারম্যান সহকারি অধ্যাপক ফজলুল হক, উপজেলা জামায়াত ইসলামীর আমির লিয়াকত আলী, নায়েবে আমির মহিউল ইসলাম। উপস্থিত ছিলেন পৌর জামায়াত ইসলামীর আমির আব্দুল বারী, মনিরামপুর প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

সভায় বক্তারা আরও বলেন, পতিত শেখ হাসিনা সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জামায়াত ইসলামকে জঙ্গী, তালেবানসহ নানা ধরনের তকমা দিয়েছে। দুঃখজনক হলেও আর কাজে কিছু গণমাধ্যমকে ব্যবহার করা হয়েছে। ভবিষ্যতে দলটির ভাল কাজের উৎসাহ না দিলেও, তাদের দ্বারা কোন ধরনের মন্দ কাজ হলে সেই ভ’ল ধরিয়ে দেয়ার জন্য অনুরোধ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন