হোম খুলনাবাগেরহাট বাহিরদিয়া-মানসা ইউনিয়নের সাতবাড়িয়া আওয়ামী লীগ অফিস উদ্বোধন

বাহিরদিয়া-মানসা ইউনিয়নের সাতবাড়িয়া আওয়ামী লীগ অফিস উদ্বোধন

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

চলমান কোটা সংস্কারের দাবী নিয়ে দেশের বিভিন্ন স্থানে চলছে আন্দোলন। কোটা বিষয়ে আদালতের রায়ে সুরাহা হলেও থামেনি আন্দোলন। ছাত্র আন্দোলনে বিভিন্ন সুবিধাবাদী ও নৈরাজ্যবাদী গোষ্ঠি ঢুকে নাশকতা চালানোয় সরকার কঠোর অবস্থানে রয়েছে। ক্ষমতাশীল আওয়ামী লীগের পক্ষ থেকেও রয়েছে নির্দেশনা। এ সংকটময় মুহুর্তে দলীয় নির্দেশনা বাস্তবায়নে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশের সক্রিয় ও শক্তিশালী উপস্থিতি এই অ লের স্থিতিশীলতা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়, বিভিন্ন নির্দেশনা ও কর্মীদের সক্রিয় রাখতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে সভা করছেন তিনি। তাঁর সক্রিয় ও দৃশ্যমান উপস্থিতি নেতাকর্মীদের শক্তিশালী ও ঐক্যবদ্ধ রাখতে সহায়তা করছে বলে জানান ইউপি চেয়ারম্যান ও বাহিরদিয়া মানসা-ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রেজাউল করিম ফকির। আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও মাঠে রয়েছে বলে জানা গেছে।

ফকিরহাট উপজেলা কৃষক লীগের আহবায়ক ফকির দাউদ হায়দার বাবু জানান, শেখ হেলাল উদ্দীন এমপি’র একান্ত আস্থাভাজন ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ স্বপন দাশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে উপজেলা আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের অভিভাবক। আমরা তাঁর নির্দেশনা মেনে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে মাঠে রয়েছি।

সর্বশেষ বুধবার (৩১ জুলাই) বিকেল ৫টায় উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়নের সাতবাড়িয়া ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগ অফিস উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বপন দাশ বলেন, শান্তিপূর্ণ আন্দোলন গণতান্ত্রিক অধিকার। এটা যে কেউ করতে পারে। কিন্তু আন্দোলনের নামে এই জনপদে নৈরাজ্য সৃষ্টি করলে তা প্রতিহত করা হবে।

মতবিনিময় সভায় ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. রোস্তম আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মো. রেজাউল করিম ফকির। ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল ফারাজী’র স ালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগ নেতা শেখ আলমগীর হোসেন, শেখ দেলোয়ার হোসেন, সুনীল কুমার দে, রবিউল ইসলাম রবি, আসাদুজ্জামান মিলন, স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল হাওলাদার, কৃষকলীগ নেতা জিয়াউর রহমান (জিয়া), হাওলাদার দেলোয়ার হোসেন, শ্রমিকলীগ নেতা মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা শেখ আনোয়ার হোসেন ও আমির হোসেন চাঁন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন