হোম অন্যান্যসারাদেশ বুধহাটায় বাড়ির লোকজনকে চেতনা নাশক খাইয়ে অচেতন করে ডাকাতি

বুধহাটায় বাড়ির লোকজনকে চেতনা নাশক খাইয়ে অচেতন করে ডাকাতি

কর্তৃক
০ মন্তব্য 111 ভিউজ

এম এম সাহেব আলী আশাশুনি প্রতিনিধি :

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নে বাড়ির লোকজনকে চেতনানাশক দ্রব্য খাইয়ে ডাকাতি সংঘটিত হয়েছে। ইউনিয়নের বেউলা গ্রামে এঘটনা ঘটে। বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামে মৃত বলাই কুষ্ণ ব্যানার্জীর পুত্র সুকুমার ব্যানার্জী (৫০) বাড়ির অন্যদের সাথে রাতের খানা খাওয়ার পর রাত্র ১১ টার দিকে ঘুমিয়ে পড়েন।

সোমবার সকালে বাড়ির কনিষ্ট সদস্য (রাতের খাবার আগেই খেয়ে নেওয়া) ঐশী ব্যানার্জী (৮) ঘুম থেকে জেগে দেখে কেউ উঠেনি। ডাকাডাকি করেও কেউ সাড়া না দেওয়ায় সে ভীত হয়ে ছুটে পাশের লোকজনকে ডাকে। পাশের লোকেরা সেখানে গিয়ে বুঝতে পারে অচেতন হয়ে পড়ে আছে। তখন একেএকে অন্যরা সেখানে উপস্থিত হয়ে দেখতে পায় ঘরের আলমারি, সুটকেসসহ মালামাল তছনছ হয়ে আছে। এবং ঘরের পিছনের জানালার দরজা ও গ্রীল ভাঙ্গা।

দ্রুত স্থানীয় চিকিৎসককে আনা হলে তিনি স্যালাইন ও অন্য ঔষধ দিয়ে চিকিৎসা শুরু করেন। খবর পেয়ে পুলিশ পরিদর্শন (তদন্ত) মাহফুজুর রহমান ঘটনাস্থানে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। বিকাল পর্যন্ত বাড়ির মালিক সুকুমার ব্যানার্জী, স্ত্রী জয়শ্রী ব্যানার্জী, পুত্র ভিক্টর ব্যানার্জী ও মাছবি ব্যানার্জী বেহুশ হয়ে চিকিৎসাধীন ছিলেন। তবে কেউ কেউ চেতনা ফিরে পাওয়ার পর ১১ ভরি স্বর্ণের অলঙ্কার ও নগদ লক্ষাধিক টাকাসহ মূল্যবান মালামাল ডাকাতরা নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন