হোম খুলনাবাগেরহাট ফকিরহাট হাসপাতালে রাতে কম্বল নিয়ে রোগীদের পাশে ইউএনও

ফকিরহাট হাসপাতালে রাতে কম্বল নিয়ে রোগীদের পাশে ইউএনও

কর্তৃক Editor
০ মন্তব্য 83 ভিউজ

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে তীব্র্র শীত ও বৃষ্টির মধ্যে রাতের আঁধারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের কাছে কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু। তিনি দিনে দাপ্তরিক কর্মব্যস্ততার পর রাতে শীতার্ত মানুষদের জন্য কম্বল নিয়ে নিজ হাতে শীতবস্ত্র জড়িয়ে দেন দরিদ্র মানুষের গায়ে।

ফকিরহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইতোমধ্যে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি ও কনকনে ঠান্ডা বাতাসে বিপর্যস্ত হয়ে পড়ে জনজীবন। বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে এদিন রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের জন্য কম্বল নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শীতের মধ্যে কম্বল পেয়ে খুশি রোগীরা।

হাসপাতালে ভর্তি কয়েকজন রোগী জানান, ইউএনও নিজ হাতে তাদের গায়ে কম্বল জড়িয়ে দিন। এসময় তাদের খোঁজ খবর নেন। এটা তাদের জন্য নতুন অভিজ্ঞতা ও অনুভূতি। কারা বলেন কম্বল পেয়ে তারা উপকৃত হয়েছেন। সরকারি এসব কম্বল পেয়ে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, ইউএনও মহোদয় এখানে থাকা রোগীদের ৪৯টি কম্বল প্রদান করেন। এর মধ্যে বৃদ্ধ মানুষ, প্রসূতি মা সহ বিভিন্ন রোগী ছিলেন।

ইউএনও সাজিয়া সিদ্দিকা সেতু বলেন, গত কয়েক দিনে প্রচন্ড শীত পড়েছে অত্র এলাকায়। এখানকার ছিন্নমূল মানুষগুলোর কষ্ট লাঘবে ওই কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার ৮ ইউনিয়নের দরিদ্র মানুষ, আশ্রায়ণ প্রকল্পের বাসিন্দা, হাসপাতালের থাকা রোগী, মুক্তিযোদ্ধা ও ছিন্নমূল মানুষের মাঝে ৩ হাজারের বেশি কম্বল বিতরণ করা হয়েছে। এসব কম্বল বিতরণে জনপ্রতিনিধিসহ আমি নিজে উপস্থিত থেকেছি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন