হোম জাতীয় ২০ লাখ টাকা ছিনতাই : দুই পুলিশ সদস্যসহ ৫ জন রিমান্ডে

২০ লাখ টাকা ছিনতাই : দুই পুলিশ সদস্যসহ ৫ জন রিমান্ডে

কর্তৃক Editor
০ মন্তব্য 74 ভিউজ

জাতীয় ডেস্ক:

আইএফআইসি ব্যাংকের পল্টন শাখায় ঢুকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার দুই পুলিশ কনস্টেবলসহ পাঁচজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) আসামিদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক সুমিত কুমার সাহা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেরা মাহাবুবের আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- ডেমরা পুলিশ লাইনসের দুই কনস্টেবল মাহাবুব আলী ও আসিফ ইকবাল এবং তাদের তিন সহযোগী শাহাজান, হৃদয় ও রাসেল।

আদালতে পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আইএফআইসি ব্যাংকের পল্টন শাখা থেকে ২০ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই পুলিশ সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ সূত্র জানা যায়, প্রথমে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ব্যাংকের সামনের ফুটপাত থেকে হৃদয় নামের এক হকার ও তার সহযোগী মঞ্জুকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডেমরা পুলিশ লাইনে ক্লোজড থাকা কনস্টেবল মাহাবুব ও আসিফকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ লাখ টাকা উদ্ধার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাসাবো থেকে মোটরসাইকেলসহ সোহেল নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ছিনতাইয়ের বাকি ১০ লাখ টাকা উদ্ধার করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন