হোম বরিশালপিরোজপুর স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণচেষ্টা, ভিডিও

স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণচেষ্টা, ভিডিও

কর্তৃক Editor
০ মন্তব্য 97 ভিউজ

অনলাইন ডেস্ক:

পিরোজপুর শহরে স্বামীর হাত-পা বেঁধে এক গৃহবধূকে (২৮) সংঘবদ্ধ ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় মোবাইল ফোনে একটি ভিডিও চিত্রও ধারণ করা হয়। শনিবার (ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের মুর্শিদবাড়ী সড়কের পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, রাত সাড়ে ৩টার দিকে তার দিনমজুর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যান। এ সময় কয়েক যুবক তার ঘরে প্রবেশ করেন। এরপর তার স্বামী ঘরে ঢোকার পর তার হাত-পা বেঁধে ফেলেন ওই যুবকরা। পরবর্তীতে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে সংঘবদ্ধ চক্রটি। ঘটনার সময় মোবাইল ফোনে ভিডিও ধারণ করে নিয়ে যান তারা। পরবর্তীতে রোববার (১০ ডিসেম্বর) সকালে ওই নারী বিষয়টি প্রতিবেশীদের জানান।

স্থানীয়রা জানান, আগে ওই এলাকায় এ ধরণের ঘটনা কখনো ঘটেনি। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

এ বিষয়ে পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, ওই নারীকে ধর্ষণচেষ্টা করা হয়েছে। সিসি টিভির ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওই পুলিশ সুপার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন