হোম বিনোদন সৃজিতের ঘরে নতুন সদস্য!

সৃজিতের ঘরে নতুন সদস্য!

কর্তৃক Editor
০ মন্তব্য 62 ভিউজ

বিনোদন ডেস্ক:

ফেসবুকে একটি পোস্ট শেয়ার করার পর নেটপাড়ায় তোলপাড় শুরু হয়েছে ভারতের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে। কারণ হঠাৎই এ নির্মাতা ফেসবুকে ইঙ্গিত দিয়েছেন তাদের সংসারের নতুন এক সদস্যের।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন সৃজিত। এরপর দীর্ঘ ৫ বছরে তাদের সংসারে উঠেছে বারবার ভাঙনের সুর। তবে সেসব সুরকে তুড়ি মেরে বারবারই উড়িয়ে দিয়েছেন এ তারকা দম্পতি।

তাদের সম্পর্ক যে এখনও অটুট আছে নাকি নেই এমন প্রশ্নের উত্তর আবারও ঘোলা হলো সৃজিতের ফেসবুক পোস্টে। কারণ হঠাৎই বৃহস্পতিবার ( ২২ ফেব্রুয়ারি) বিকেলে সৃজিত জানান, তাদের বাড়িতে নতুন অতিথি এসেছে।

সৃজিত লেখেন, বাড়িতে স্বাগত উলুপি। আমাদের জীবন বদলে গেল সারাজীবনের জন্য।

কে এই উলুপি জানেন? উলুপী হিন্দু মহাকাব্য মহাভারতের একটি চরিত্র। অর্জুনের চার স্ত্রীর মধ্যে দ্বিতীয়। সৃজিত কি তবে দ্বিতীয় স্ত্রী ঘরে তোলার ইঙ্গিত দিচ্ছেন? এমনটা ভেবে অবাক নেটিজেনরা।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, উলুপির আরেকটি অর্থ রয়েছে। আর তা হলো নাগের রানী। সেই অর্থে বাড়িতে সাপ নিয়ে এসেছেন সৃজিত। একটি পাইথনের বাচ্চা কিনেছেন তিনি। আর সেই সাপ এখন থেকে সৃজিত- মিথিলার বাড়িতেই বড় হবে।

সৃজিতের ‘উলুপি’র আগে বাড়িতে ‘বেবি এলা’ নামের একটি কুকুর এনেছিলেন মিথিলা। এখন সত্যি কী চলছে তারকা দম্পতির সংসারে, সে অংকে দুইয়ে দুইয়ে চার মেলাতে ব্যস্ত নেটিজেনরা। এ সাপ সৃজিত-মিথিলার সম্পর্ক অটুট থাকার সংকেত নাকি বিচ্ছেদের সুর তা সময় পেরোলেই উত্তর দিবে সৃজিত- মিথিলার ভক্তদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন