হোম অন্যান্যসারাদেশ সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে সাতক্ষীরায় বাংলাদেশ হিন্দু পরিষদের মানববন্ধন

সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে সাতক্ষীরায় বাংলাদেশ হিন্দু পরিষদের মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 179 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা ভাংচুর, লুটপাট ও জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলা শাখা ও তার অঙ্গ সংগঠণের পক্ষে থেকে শনিবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মান্ববন্ধন কর্মসুচি পালিত হয়।

বাংলাদেশ হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক সুজন ঘোষের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, সংগঠণের উপদেষ্টা অ্যাড. পঙ্কজ কুমার মল্লিক, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতা ডাঃ সুব্রত ঘোষ, জাতীয় হিন্দু মহাজোটের সাতক্ষীরা শাখার সভাপতি প্রাণনাথ দাস, মানবাধিকার কর্মী রঘুনাথ খাঁ, হিন্দু মহাজোট সাতক্ষীরা শাখার সভাপতি মিলন বিশ্বাস, হিন্দু যুব পরিষদের সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মনদীপ মন্ডল, বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক ধীমান সরকার, হিন্দু পরিষদ শ্যামনগর উপজেলা হিন্দু পরিষদের যুগ্ম আহবায়ক পিযুস বাউলিয়া পিন্টু, হিন্দু পরিষদ সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম আহবায়ক উত্তম দাস, দলিত পরিষদের নেতা জগবন্ধু দাস প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন হিন্দু যুব পরিষদ আশাশুনি উপজেলা শাখার যুগ্ম আহবায়ক অনিমেষ বিশ্বাস ও হিন্দু ছাত্র পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক ধীমান সরকার।

বক্তারা এ সময় সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা ভাংচুর, লুটপাট ও জমি জবর দখলের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন