হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরা-৪ আসনের, এমপির গাড়িতে হামলাকারী একজন মানসিক প্রতিবন্ধি

সাতক্ষীরা-৪ আসনের, এমপির গাড়িতে হামলাকারী একজন মানসিক প্রতিবন্ধি

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা ৪ আসনের এমপি এসএম আতাউল হক দোলনের ব্যক্তিগত গাড়িতে হামলাকারী একজন মানসিক প্রতিবন্ধি। এঘটনায় ধৃত বাবু কাপালীকে জিগাজ্ঞাসাবাদ করে এমনি তথ্য নিশ্চিত করেছেন শ্যামনগর থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শুক্রবার রাত দশটার দিকে সাতক্ষীরার শ্যামনগরে এমপির ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় সাংবাদিক ও এমপি’র সর্বক্ষনিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে।

শ্যামনগর ও কালিগঞ্জ আংশিক তথা সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন জানান, রাতে গাড়ি নিয়ে শ্যামনগরের দিক থেকে হায়বাতপুর মোড় হয়ে বাড়ির দিকে যাওয়ার সময় তার ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটেছে। হামলার আগে তিনি ওষুধ নেয়ার জন্য শ্যামনগর সদরের একটি ফার্মেসীর সামনে নেমে যান। যার ফলে তার কিছু হয়নি। তবে এ ঘটনায় গাড়ির কাঁচ ভেঙে স্থানীয় সাংবাদিক ও তার সর্বক্ষনিক সফর সঙ্গী মেহেদী হাসান মারুফ আহত হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ-ওসি আবুল কালাম আজাদ আরো জানান, সংসদ সদস্যের ব্যক্তিগত গাড়িতে ইট নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন সাংবাদিক মারুফ। হামলায় জড়িত থাকার অভিযোগে বাবু কাপালী নামের এক যুবককে আটক করেছে। বাবু কাপালীর সম্পর্কে এলাকাবাসীর অভিমত সে এধরনের কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকাসহ মাদকসেবন, বখাটেপনাসহ নানা অভিযোগ রয়েছে। সে কালিগঞ্জ উপজেলার হোগলা গ্রামের আব্দুল হান্নান কাপালীর ছেলে বলে প্রাথমিক ভাবে পরিচয় পাওয়া গেছে। এবং একজন মানসিক প্রতিবন্ধি। বিভিন্ন সময়ে এমন ঘটনা ঘটিয়েছে সে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন