হোম Uncategorizedবাংলাদেশ সাতক্ষীরা প্রেসক্লাবে কোন অপশক্তির রাজত্ব চলবে না: আশরাফুজ্জামান আশু

সাতক্ষীরা প্রেসক্লাবে কোন অপশক্তির রাজত্ব চলবে না: আশরাফুজ্জামান আশু

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ

সংকল্প ডেস্ক: সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিক ছাড়া আর কোন অপশক্তির কর্তৃত্ব চলবে না বলে মন্তব্য করেছেন সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু। দুপুরে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্ক চত্বরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।
এমপি আশরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরায় যে কয়টি প্রতিষ্ঠান ও সংস্থায় এতদিন দূর্নীতি ও অপশাসন চলেছে তা শীঘ্রই বন্ধ করা হবে। পূর্বে যিনি এই জেলায় অপশাসন কায়েম করেছেন সেই রেশ এখনও কাটেনি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এখনও নিয়োগ বানিজ্য চলছে। যেসব কর্মকর্তা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। একমাত্র যোগ্যরাই চাকরি পাবে, টাকার বিনিময়ে কেউ চাকরি পাবে না। পূর্বের অপশাসকের প্রভাব এত বেশী ছিলো যে জেলা আইনজীবি সমিতিও এর জেরে বিভক্ত হয়ে পড়েছে। এটারও সমাধান করা হবে।
এমপি আশু আরও বলেন, নির্বাচনের আগে আমি সাতক্ষীরাবাসীকে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা অক্ষরে অক্ষরে পালন করা হবে। জলাবদ্ধতা দূরীকরণ, ভোমরা বন্দরে চাঁদাবাজি বন্ধ করা, বেকার সমস্যা দূরীকরণ, রাস্তাঘাটের উন্নয়ন করা সহ সবগুলো প্রতিশ্রুতি তিনি রক্ষা করবেন। সংখ্যালঘুদের সন্তানদেরও চাকরির ব্যবস্থা করা হবে বলেও উল্লেখ করেন তিনি।
নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশুর সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। এতে আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম নজরুল ইসলাম, জেলা আ.লীগের সহসভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে নবনির্বাচিত সংসদ সদস্যকে শুভেচ্ছা জানান

সম্পর্কিত পোস্ট

মতামত দিন