হোম ফিচার সাতক্ষীরায় বস্তায় মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

সাতক্ষীরায় বস্তায় মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার

কর্তৃক Editor
০ মন্তব্য 97 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরায় বস্তায় মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার(১১ ফেব্রæয়ারি) বেলা ১১টার দিকে সাতক্ষীরার তালা উপজেলার মাগুরা বাজারের একটি লেদ কারখানার সিড়ির ঘর থেকে এই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন মাগুরা গ্রামের ঝর্না খাতুন(৩৫) ও মোঃ আল আমিন(২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা ১১টায় মাগুরা বাজারে এনামুল ইসলামের লেদের দোকানের পেছনের সিড়ির ঘরে সাদা চটের বস্তায় মোড়ানো কিছু একটা দেখতে পান তারা। বস্তাটি খোলার পর এতে একটি নবজাতকের লাশ দেখা গেলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। লাশটি একটি ছেলে সন্তানের বলে জানা গেছে।

তালা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য তালা থানা নিয়ে আসা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে লোকচক্ষুর আড়ালে কে বা কারা ওই স্থানে নবজাতকটিকে ফেলে রেখে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন