হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় পুলিশের অভিযানে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ১০০ টি মোবাইল ফোন ও খোয়া যাওয়া নগদ ৩ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার, স্ব-স্ব মালিকদের কাছে হস্তান্তর

সাতক্ষীরায় পুলিশের অভিযানে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ১০০ টি মোবাইল ফোন ও খোয়া যাওয়া নগদ ৩ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার, স্ব-স্ব মালিকদের কাছে হস্তান্তর

কর্তৃক Editor
০ মন্তব্য 91 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরায় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ১০০ টি মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে খোয়া যাওয়া ৩ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করে তা স্ব-স্ব মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক উদ্ধার হওয়া এসব মোবাইল ও নগদ টাকা বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিলসেডে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

মোবাইল ফোন হস্তান্তর অনুষ্ঠানে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর এসআই অশোক কুমারসহ গণমাধ্যম কর্মীরা।

পুলিশ সুপার এ সময় বলেন, চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে জেলার বিভিন্ন স্থান থেকে হারিয়ে যাওয়া ১০০টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা। এছাড়া বিকাশে খোয়া যাওয়া (ভুল নম্বরে চলে যাওয়া) ৩ লাখ ৭৫ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। হারানো এসব মোবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকদের কাছে ফেরত দেওয়া হয়েছে। আগামীতেও এই সেবা অব্যাহত থাকবে বলে তিনি আরো জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন