হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের অনিয়ম, দূর্নীতি ও কোটি টাকার নিয়োগ বাণিজ্য বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরার বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের অনিয়ম, দূর্নীতি ও কোটি টাকার নিয়োগ বাণিজ্য বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 63 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার আশাশুনির বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের দূর্নীতি, অনিয়ম, স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা ও কোটি টাকার নিয়োগ বাণিজ্য বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৫নং বড়দল ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে সোমবার দুপুরে আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের সামনে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মাষ্টার আব্দুল ওহাব, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আকের আলী গাজী, নুরুজ্জামান মালী, শফিকুল গাইন প্রমুখ।

বক্তারা বলেন, বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের সাবেক অধ্যক্ষ ড. শিহাব উদ্দীন ও পরিচালনা পরিষদের সভাপতি ডাঃ মোখলেছুর রহমানসহ পরিচালনা পরিষদের কয়েকজন প্রতিষ্ঠানটিতে অনিয়ম,দূর্নীতি ও স্বজনপ্রীতির আশ্রয় নিয়ে সেখানে অধ্যক্ষ, ল্যাব সহকারী, অফিস সহায়কসহ ৭ টি পদে জনবল নিয়োগের নামে কোটি টাকার নিয়োগ বাণিজ্যের মিশনে নেমেছেন। আগামী ১৫ জুন (বৃহস্পতিবার) উক্ত প্রতিষ্ঠানের জন্যপদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। বক্তারা এ সময় অবিলম্বে এই নিয়োগ পরীক্ষা বাতিলসহ সকল প্রকার অনিয়ম, দূর্নীতি, স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতা বন্ধের জোর দাবী জানান এবং উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এ ব্যাপারে জানার জন্য বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের সাবেক অধ্যক্ষ ড. শিহাব উদ্দীনের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন দিলে তিনি তার ফোনটি রিসিভ করেননি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন