হোম এক্সক্লুসিভ সাতক্ষীরায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় ধর্ষক আলমগীর আটক

সাতক্ষীরায় প্রতিবন্ধী ধর্ষণ মামলায় ধর্ষক আলমগীর আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 99 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটায় প্রতিবন্ধী মর্জিনা (১৭)কে (ছদ্দনাম) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ধর্ষক আলমগীর (৩৮)কে আটক করেছে পাটকেলঘাটা থানা পুলিশ। আটককৃত আসামী ইউনিয়নের দক্ষিণ নগরঘাটা গ্রামের আ: রকিব আনছারীর ছেলে।

স্থানীয়রা জানান, গত শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকালে বাড়ির পাশে কবরস্থান সংলগ্ন এক খানার ভিতরে প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণ করে আলমগীর। ঘটনাটি স্থানীয়রা দেখে ফেললে লোক-লজ্জার ভয়ে সবার অজান্তে বাড়ি থেকে আত্মগোপন করে মর্জিনা(ছদ্দনাম)। খোজা-খুজির পর পরিবারের সদস্যরা তাকে এক আত্বীয়’র বাসা থেকে উদ্ধার করে। কয়েক বছর আগে আলমগীর তার এক বন্ধুর মেয়েকে গুড়পুকুর মেলা থেকে বাড়িতে পৌছানোর কথা বলে শ্লীলতাহানি করেছিল বলেও পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছিল।

মেয়ের বাবা আজগর আলী জানান, আমি ইট ভাটায় কাজ করি। এখবর শুনে বাড়িতে আসি। আলমগীরকে নিজের সন্তানের মত ভাবতাম। সে আমার বুদ্ধি-প্রতিবন্ধী মেয়েটির এত বড় সর্বনাশ করলো। আমি এর সঠিক বিচার চাই।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় মামলা হয়েছে। মামলা নং-৯। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন