হোম Uncategorizedবাংলাদেশ সমাজ কল্যান মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হলেন ডা: আফম রুহুল হক এমপি

সমাজ কল্যান মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হলেন ডা: আফম রুহুল হক এমপি

কর্তৃক Editor
০ মন্তব্য 71 ভিউজ
চন্দন চৌধুরী, বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আফম রুহুল হক সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।
সোমবার(৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
ডা: রুহুল হক সভাপতি নির্বাচিত হওয়ায় তার সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া তার ভক্ত ও শুভানুধ্যায়ীরা সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ, গাইবান্ধা-৪ আসনের মোঃ আবুল কালাম আজাদ, পিরোজপুর-৩ আসনের মোঃ শামীম শাহনেওয়াজ,  বগুড়া-১ আসনের সাহাদারা মান্নান, শেরপুর-৩ আসনের এডিএম শহিদুল ইসলাম,  যশোর-৪ আসনের এনামুল হক বাবুল ও ময়মনসিংহ-১১ আসনের মোঃ আব্দুল ওয়াহেদ।
পত্রটিতে বাংলাদেশের সংবিধানের  ৭৬ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী জাতীয় সংসদের কার্যপ্রনালী বিধির ২৪৬ নম্বর বিধি মোতাবেক ২৪৭ ও ২৪৮ নম্বর বিধিতে নতুন এই কমিটির নিয়োগ, কমিটি গঠন ও কমিটির দায়িত্ব পালনের জন্য তালিকায় অন্তর্ভুক্ত মাননীয় সংসদ সদস্যগণের সমন্বয়ে দ্বাদশ বাংলাদেশ জাতীয় সংসদের “সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি” গঠন করা হোক- এই মর্মে স্পীকার বরাবর প্রস্তাবও রেখেছেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন