হোম Uncategorizedবাংলাদেশ ‘সংখ্যালঘুরা শেখ হাসিনার পাশে থাকে বলেই বিএনপি-জামাত তাদের ওপর হামলা করে’: বাহাউদ্দিন নাসিম

‘সংখ্যালঘুরা শেখ হাসিনার পাশে থাকে বলেই বিএনপি-জামাত তাদের ওপর হামলা করে’: বাহাউদ্দিন নাসিম

কর্তৃক Editor
০ মন্তব্য 146 ভিউজ

চন্দন চৌধুরী, বিশেষ প্রতিনিধি : আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেছেন- ‘সংখ্যালঘুরা শেখ হাসিনার পাশে থাকে বলেই বিএনপি-জামায়াত তাদের ওপর হামলা করে, দেশত্যাগে বাধ্য করে। স্বাধীনতা বিরোধী এই অপশক্তি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট খুনী জিয়া ও মোশতাকের নেতৃত্বে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিলো। জাতীয় চার নেতাকে হত্যা করে তারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করলেও স্বাধীনতার পক্ষের শক্তির কারনে তাদের সেই চক্রান্ত সফল হয়নি’।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৩ই নভেম্বর তারিখে খুলনার জনসভা সফল করার উদ্দেশ্যে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আয়োজনে এক যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাসিম এসব কথা বলেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ একে ফজলুল হক। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী সদস্য বাবু নির্মল কুমার চ্যাটার্জী, সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দর প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ নজরুল ইসলাম।
বাহাউদ্দিন নাসিম আরও বলেন, বিএনপি ও জামায়াত সাম্প্রদায়িক শক্তির ওপর বলিয়ান হয়ে দেশের যুবসমাজকে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করেছে। তাদের দেখানো পথ ধরেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে। তারা বাংলাদেশ বিরোধী রাজনীতি করে উল্লেখ করে বাহাউদ্দিন নাসিম আরও বলেন, পূর্বের সেই দুঃসময়ে দেশের জনগন আর ফিরে যেতে চায় না।
এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু ও সদর উপজেলার সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, এই সরকারের আমলে উন্নয়নের কথা বলতে গেলে সময় নষ্ট করা হবে। সবাই দেশের উন্নয়ন সম্পর্কে জানে। এজন্য আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীর পদে বসাতে হবে। স্বাধীনতা বিরোধী জামায়াত ও বিএনপির সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে হবে। আগামী ১৩ তারিখে খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের দলে দলে জনসভায় যোগ দেওয়ার উদাত্ত আহবান জানান বক্তারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন