হোম অন্যান্যসারাদেশ রাজধানীতে এক বাসায় দুই দফা বিস্ফোরণে দগ্ধ ৭

রাজধানীতে এক বাসায় দুই দফা বিস্ফোরণে দগ্ধ ৭

কর্তৃক Editor
০ মন্তব্য 80 ভিউজ

অনলাইন ডেস্ক:

রাজধানীর শাহজাহানপুর ঝিল মসজিদ এলাকার একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে ৭ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ও সন্ধ্যা ছয়টার দিকে একই বাসায় পরপর দুইবার এই বিস্ফোরণ ঘটে।

এতে দগ্ধ হন ঝিল মসজিদ মোহনা টেইলার্স গলির ৫৩ নম্বর ৫ তলা বাড়ির নিচতলার ভাড়াটিয়া মিন্টু হাওলাদার (৪০), তার মেয়ে মারিয়া ইশরাত (১৯), সেনেটারি মিস্ত্রি মনির হোসেন (৪১), দেলোয়ার হোসেন (৫৭), প্রতিবেশী আলী আকবর (৩৫), বাচ্চু মিয়া (৪৫)। অন্যজনের নাম জানা যায়নি। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধ মিন্টু হাওলাদার জানান, বাড়ির নিচতলায় তাদের ভাড়া বাসায় বাথরুমে ও রান্নাঘরে মাঝেমধ্যেই গ্যাসের গন্ধ পাওয়া যেত। তবে কোথা থেকে লিকেজ হয়ে গ্যাস বের হতো তা খুঁজে পাইনি। সকাল আটটার দিকে সেই রান্না ঘরে হঠাৎ করেই বিস্ফোরণ হয়। এতে তিনি ও প্রতিবেশী বাচ্চু মিয়া দগ্ধ হন।

মিন্টু হাওলদারের স্ত্রী ঝর্ণা আক্তার জানান, সকালেই তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। সকালের বিস্ফোরণের পর সন্ধ্যায় এটি মেরামতের জন্য সেনেটারি মিস্ত্রি যায় ওই বাসায়। তখন সেখানে পুনরায় বিস্ফোরণ ঘটে। এতে সেনেটারি মিস্ত্রিসহ মিন্টুর মেয়ে মারিয়াও দগ্ধ হন। পরে তাদেরকে নিয়ে আসা হয় বার্ন ইনস্টিটিউটে।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, মিন্টু হাওলাদারের ৪০ শতাংশ পুড়ে গেছে। বাকিদের হাত-মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে। সবাইকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

এদিকে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা জানান, শাহজাহানপুর ঝিল মসজিদের পাশে ৫৩ নাম্বার বাড়ির নিচ তলায় গ্যাস লিকেজ থেকে আগুনের ঘটনায় বেশ কয়েকজন দগ্ধ হয়েছেন। বিস্তারিত জানার জন্য পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন