হোম অন্যান্যসারাদেশ যুবলীগের কেন্দ্রীয় নেতা ১৪ বছর ধরে বঙ্গবন্ধুসহ পরিবারের পক্ষে আল্লাহর নামে পশু কোরবানী করেন

যুবলীগের কেন্দ্রীয় নেতা ১৪ বছর ধরে বঙ্গবন্ধুসহ পরিবারের পক্ষে আল্লাহর নামে পশু কোরবানী করেন

কর্তৃক Editor
০ মন্তব্য 163 ভিউজ

নড়াইল অফিস :

১৪ বছর ধরে জাতির জন্ক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের পক্ষে আল্লাহর নামে পশু কোরবানী দিয়ে আসছেন নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার বাগুডাঙ্গা গ্রামের কাজী সরোয়ার হোসেন । কাজী সরোয়ার হোসেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক এবং নড়াইল জেলা আ্ওয়ামী লীগের সদস্য ।

প্রতি বছরের মতো এবারও তিনি আজ সোমবার (১১ জুলাই) সকালে নিজ বাড়ির আঙিনায় বঙ্গবন্ধুসহ তার পরিবারের পক্ষে আল্লাহর নামে ৩টি গরু ও দুইটি খাশি কোরবানী দেন। কোরবানীর গোস্ত তিনি এলাকার গরীব দু:খী,এতিমখানাসহ দলীয় নেতা-কর্মীদের মধ্যে বিতরণ করেন ।

কোরবানী দেবার আগে এক সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব দেন,নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি মো.সালাউদ্দীন বশির। প্রধান অতিথি ছিলেন কালিয়া পৌর মেয়র মো.ওয়াহিদুজ্জামান হীরা। বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, কাজী নাফিউল মজিদ,নাদিম মাহামুদ,ছাত্রলীগ সভাপতি খান জিয়াউর রশিদ,কালিয়া উপজেলা ছাত্রলীগ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু নড়াগতি থানা ছাত্রলীগের সভাপতি মো,মন্জুরুল চৌদুরী সম্পাদক নাছিম পারভেজ,বিশিষ্ট বৗবসায়ী শহীদুল ইসলাম প্রমুখ।

পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের মুরুব্বী হোসেন আলী(৮৬),রহমত মোল্লাসহ ( ৮৬) এলাকার কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে কথা বলে জানা গেছে এক সময়ের খরস্রোতা মধুমতি নদীতে বড় বড় জাহাজ,ষ্টীমার চলেছে। ইষ্ট ইন্ডিয়া কোম্পানী বড়দিয়া নৌ-বন্দরে বাণিজ্য করতে আসতো। এই নদী নড়াইল এবং গোপালগঞ্জ জেলাকে দ্বি-খন্ডিত করে রেখেছিল। তখন দুই জেলার সঙ্গে লঞ্চ কিংবা পালতোলা নৌকাই ছিল যোগাযোগের একমাত্র মাধ্যম। এখন সেই নদীর ওপর দৃষ্টিনন্দন সেতু হয়েছে। নড়াইলের সঙ্গে গোপালগঞ্জের সড়ক যোগাযোগ ব্যবস্থা বৃদ্ধি পেয়েছে। ব্যবসা-বাণিজ্যের প্রসার বেড়েছে।

জানতে চাইলে যুব লীগের কেন্দ্রীয় নেতা কাজী সরোয়ার হোসেন বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ এবং পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা,ভালোবাসা এবং আত্মার শান্তির জন্য প্রতি বছর এই কোরবানী দিয়ে থাকেন । তিনি বলেন,বঙ্গবন্ধুসহ তার পরিবারের প্রতি আমার আমৃত্যু এই ভালোবাসা ও শ্রদ্ধা থেকে যাবে। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন