হোম এক্সক্লুসিভ মনপুরা আনন্দ বাজার ভয়াবহ আগুন, ১১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মনপুরা আনন্দ বাজার ভয়াবহ আগুন, ১১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

কর্তৃক Editor
০ মন্তব্য 288 ভিউজ

মোঃ মিজানুর রহমান জুয়েল, মনপুরা ভোলা প্রতিনিধি :

ভোলা জেলার মনপুরা উপজেলার ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের আনন্দ বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে, ১১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায় এতে ক্ষয় ক্ষতির পরিমান প্রায় দেড় কোটি টাকা।

১২ ই জুলাই রোজ সমবার বিকাল প্রায় ২.৩০মিনিটের সময় মনপুরা উপজেলা ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের আনন্দ বাজারে আগুন লাগে, এতে বাজারে ব্যবসায়ীগন আতংকিত হয়ে পড়ে, সব ব্যবসায়ীগন উপস্থিত ছিল না, কিছু ব্যবসায়ীর ডাক চিৎকারে লোকজন জড়িয়ে যায় এবং আগুন নিভানোর চেষ্টা করে, ফায়ার্র সার্ভিস যাওয়ার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এতে ১০টি ঘরে ১১টি ব্যবসায় প্রতিষ্ঠান ছিল। ১১টি ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষয় ক্ষতি হয় প্রায় ১ কোটি ৫০ লক্ষ টাকা। পোড়া দোকানগুলোর মধ্যে ছিল ২টি ফার্মেসি ১টি কিটনাশোক,২টা চায়ের দোকান, ১টা প্লাস্টিক, মুদি দোকান ৩টা,ভূষা মালের আড়াৎ ও ১টি মুদি দোকানের গুদাম ঘর ছিল পোড়াঘরের মধ্যে।

খবর পেয়ে ছুটে যান উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী, তিনি পরিদর্শন করেন ক্ষতিগ্রস্ত ব্যবসীয়দের দোকান ঘর ও ব্যবসায়ী প্রতিষ্ঠান এরপর মাননীয় এমপি মহদয় পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসীয়দের সহযোগীতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি একে এম শাহাজাহান মিয়া, যুগ্নসম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজি, যুগ্নসম্পাদক আমিনুল ইসলাম ফিরোজ দপ্তর সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আলমগির হোসেন, প্রচার সম্পাদক প্রভাষক ছালাউদ্দীন।

এই ভয়াবহ অগ্নিকান্ড সম্পর্কে জানতে চাইলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিরাজ কাজী জানান তদন্ত্র সাপেক্ষে দুর্ঘটনার কারন জানা যাবে, ঘটনাট সম্পর্কে এখন ও পুরাপুরি বলতে পারছি না।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন