হোম ঢাকাফরিদপুর যাচ্ছিলেন ত্রাণ আনতে, সড়কেই ঝরলো পরিবারের ৪ সদস্যের প্রাণ

যাচ্ছিলেন ত্রাণ আনতে, সড়কেই ঝরলো পরিবারের ৪ সদস্যের প্রাণ

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

অনলাইন ডেস্ক:

ফরিদপুরের কানাইপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ জনের মধ্যে রয়েছেন একই পরিবারের ৪ সদস্য। তারা হলেন আলফাডাঙ্গা উপজেলার ছত্রাকান্দা গ্রামের মিলন মোল্লা ও তার স্ত্রী সুমি বেগম এবং তাদের দুই ছেলে রুহান ও সিনান।

জানা গেছে, নিহত ৪ জন ত্রাণ আনতে আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুর ত্রাণ অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো তাদের।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর পৌনে ১২টার দিকে ওই ৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের পুলিশ সুপার শাহিনুল আলম। তিনি জানিয়েছেন, অতিরিক্ত গতি ও চালকদের ক্লান্তির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সকাল ৮টার দিকে ফরিদপুর-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ইউনিক পরিবহনের বাস ও পিকআপের মধ্যে এ সংঘর্ষ হয়। দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল। নিহত সবাই পিকআপ ভ্যানের যাত্রী। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়। পরবর্তীতে আরও একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন