হোম অন্যান্যসারাদেশ যশোরে দিনদুপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

যশোরে দিনদুপুরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

কর্তৃক admin
০ মন্তব্য 219 ভিউজ

যশোর অফিস:

যশোরে দিন-দুপরে বোমা বিস্ফোরণ ঘটিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তাও আবার যশোর কোতয়ালি থানা থেকে মাত্র ১০০গজ দূরে। ছিনতাইকারীরা ১৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এনামুল হক নামে এক ব্যক্তি আহত হয়েছেন। আজ বেলা তিনটার দিকে যশোর চৌরাস্তায় ইউনাটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল) সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, বেলা তিনটার দিকে শহরের আগমনী মটরস’র মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল হক ইউসিবিএল ব্যাংকে ১৭ লাখ টাকা জমা দেয়ার জন্য আসেন। এসময় অজ্ঞাতনামা দূস্কৃতিকারীরা তার গতিরোধ করে কাছ থাকা ব্যাগ নিয়ে টানাটানি করে। এক পর্যায়ে দূস্কৃতিকারীরা এনামুল হককে পেটে ও দুই হাতে ছুরিকাঘাত করে কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। পরে সেখানে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। দূস্কৃতিকারীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক তারেক শামস জানান, এনামুলের শরীরে ছুরিকাঘাতে প্রচুর পরিমান রক্ত ক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অবস্থা খারাপ হওয়ার কারণে আমরা ঢাকা স্থানন্তর করেছি।
আহত এনামুল হক কোতয়ালী থানার বকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন