হোম রাজনীতি মুন্সীগঞ্জ: আওয়ামী লীগ অফিস ভাঙচুরের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে

মুন্সীগঞ্জ: আওয়ামী লীগ অফিস ভাঙচুরের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে

কর্তৃক Editor
০ মন্তব্য 68 ভিউজ

রাজনীতি ডেস্ক:

মুন্সীগঞ্জ-৩ আসনের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব ও তার সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ভাঙচুরের এ ঘটনা ঘটে।

ভবেরচর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহিদ মো. লিটন জানান, আওয়ামী লীগ কার্যালয়ের পাশ দিয়ে মিছিলসহ যাচ্ছিলেন স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লব। এ সময় আওয়ামী লীগ অফিস থেকে নৌকা প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাসের প্রচারণার গান বাজছিল। ওই গান সহ্য করতে না পেরে দলীয় অফিসে ভাঙচুর চালান স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

ভাঙচুরের এ ঘটনায় উত্তেজনা বিরাজ করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ লুৎফর রহমান আওয়ামী লীগ অফিস ভাঙচুরের ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, ‘জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন মুন্সীগঞ্জ-২ ও ৩ আসনেই নৌকার বিপক্ষে প্রচারণা চালাচ্ছেন। মুন্সীগঞ্জ-৩ আসনে তার ছেলে ফয়সাল বিপ্লবের কাঁচি প্রতীকের পক্ষে এবং মুন্সীগঞ্জ-২ আসনে স্ত্রী সোহানা তাহমিনার ট্রাক প্রতীকের পক্ষে প্রচারণা চালিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। এ অবস্থা কাম্য নয়।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন