হোম খুলনাসাতক্ষীরা খলিষখালীতে বি এনপি ক্যাডারেদের নেতৃত্বে মঃস্য ঘের দখলের পাঁয়তারা

খলিষখালীতে বি এনপি ক্যাডারেদের নেতৃত্বে মঃস্য ঘের দখলের পাঁয়তারা

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার তালার উপজেলার খলিষখালীতে একাধিক নাশকতার মামলার আসামীদের নেতৃত্বে মৎস ঘের দখলের অভিযোগ উঠেছে।শুক্রবার সকালে উপজেলার খলিষখালী ইউনিয়নের গাছা গ্রামের হাসখালী নামক স্থানে ঘটনাটি ঘটে। এসময় সন্ত্রাসীরা ঘেরে টাকার মাছ লুট সহ দুই লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে বলে দাবী ভুক্তভোগীর। উপায় না পাটকেলঘাটা থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী মীর আসাদুজ্জামান ।

মীর আসাদুজ্জামান বলেন, খলিষখালী ইউনিয়নের গাছা মৌজার ৯১২, ৯১৭, ৯২৩, ২৪১৮, ২৪২৬ দাগের ৬০বিঘা জমিতে মৎস ঘের করে দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছিলেন তিনি।বর্তমানে সেখানে কয়েকলক্ষটাকার মাছ ছাড়া রয়েছে।কিছুদিন ধরে চাঁদকাটি এলাকার সিরাজুল নামে এক ব্যাক্তি একটি জাল দলিল সৃষ্টি করে তার জমি দখলের পাঁয়তারা চালায় বিষয়টি জানার পরে ওই দলিলের বিরুদ্ধে হাইকোর্ট সহ সাতক্ষীরা অতিরিক্তি ম্যাজিট্রেড আদালতে মামলা করেন তিনি মামলাগুলো বর্তমানে চলমান রয়েছে।

তিনি আরো বলেন, শুক্রবার সকালে একাধিক নাশকতা মামলার আসামী বি এন পি ক্যাডার আওয়াল মোড়ল, আজিবর গাজী ও বিএনপি ক্যাডার মাছুম বিল্লাহের নেতৃত্বে ৫০/৬০জন সন্ত্রাসীরা ঘেরে হামলা চালায়।

এসময় তারা সেখানে একটি অস্থায়ী ঘর নির্মান সহ লক্ষাধিক টাকার মাছ লুট করে ।পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দখল যজ্ঞ বন্ধ করে দেয়।পরে পুলিশ দেখে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে সটকে পড়ে।এ অবস্তায় সাতক্ষীরা পুলিশ সুপার সহ সংক্লিষ্ট কৃর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে আওয়াল মোড়ল জানান, ওই সম্পত্তির মালিক তার বোনেরা। তাদের কাছ থেকে ডিড নিয়ে ঘেরে গিয়েছিলাম।

একদিকে আরেক অভিযুক্ত মাসুম বিল্লাহ জানান, ওই সম্পত্তির একংশের মালিক তার বোনেরা। তার নিকট আত্মীয় কাছে বিক্রির কারনে তিনি জমি দেখতে গিয়েছিলেন। তবে সেখান কোন সন্ত্রাসীদের কর্মকান্ড ঘটেনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ঘটানাস্থল পুলিশ পরিদর্শন করেছে। শান্তি শৃঙ্খলা বজার রাখার জন্য দুপক্ষকে নিদর্শনা দেওয়া হয়েছে।আইনশৃঙ্খলা অবনতি হলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন