হোম ঢাকামুন্সিগঞ্জ মুন্সীগঞ্জে প্রকাশ্যে গুলি, নৌকার কর্মীসহ আহত ২

মুন্সীগঞ্জে প্রকাশ্যে গুলি, নৌকার কর্মীসহ আহত ২

কর্তৃক Editor
০ মন্তব্য 48 ভিউজ

অনলাইন ডেস্ক:

মুন্সীগঞ্জ-৩ আসনে নির্বাচন কেন্দ্রিক বিরোধের জেরে পরাজিত নৌকার কর্মীকে প্রকাশ্যে গুলির ঘটনায় একজন গুলিবিদ্ধসহ দুজন আহত হয়েছেন।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার ব্যস্ততম সিপাহীপাড়ায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নৌকার কর্মী আবিদ হাসান শোভনকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তার বড় ভাই স্কুল শিক্ষক ফরহাদ হোসেনকে (২৭) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

মুন্সীগঞ্জ-৩ আসনে প্রতিপক্ষ বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক ও ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রান্ত শেখের বিরুদ্ধে গুলি ও হামলার অভিযোগ করেছেন আহতরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গুলিবিদ্ধ শোভন দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের কর্মী। এনিয়ে আসনটির জয়ী স্বতন্ত্র প্রার্থী কর্মী রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ গ্রুপের সঙ্গে বিরোধ চলছিল। নির্বাচনী বিরোধে সোমবার দুপুরে শোভনের ভাই স্কুল শিক্ষক ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনকে সিপাহীপাড়া এলাকায় আটকে মারধর করতে থাকে প্রান্ত ও তার লোকজন। খবর পেয়ে ছোট ভাই শোভন ছুটে আসে।

পুলিশ জানায়, সিসিটিভির ফুটেজে দেখা যায় প্রকাশ্যে তার পায়ে গুলি চালায় প্রান্ত। বাইকে করে পালিয়ে যাওয়ার আগেও আরেকটি গুলি ছুড়ে সে। তবে তা লক্ষ্যভ্রষ্ট হয়। স্থানীয়রা আহত ফরহাদ ও গুলিবিদ্ধ শোভনকে হাসপাতালে নিয়ে আসে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, অপরাধীদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারে তৎপরতা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন