হোম বাংলাদেশ মাদারীপুরে অগ্নিকাণ্ডে পাঁচ দোকান ভস্মীভূত

অনলাইন ডেস্ক : 

মাদারীপুর শহরে অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচটি দোকান ভস্মীভূত হয়ে গেছে। শহরের ঐতিহ্যবাহী পুরান বাজার এলাকার তোশক পট্টিতে গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। এ অগ্নিকাণ্ডে প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ব্যবসায়ীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুরান বাজার এলাকায় সুমন মাইক সার্ভিস নামের একটি দোকানে শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এর কিছুক্ষণের মধ্যই আগুন পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। ওই সময় উপস্থিত লোকজন ও ব্যবসায়ীরা জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দেন। খবর পেয়ে মাদারীপুর ও শরীয়তপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোফাজ্জেল হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, গতকাল রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। কী পরিমাণ ক্ষতি হয়েছে তা জানার চেষ্টা চলছে।

ব্যবসায়ীরা বলছেন, অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে গেছে। এ সময় আগুনে পুড়ে প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি তাঁদের।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন