হোম ধর্ষন নিউজ মাগুরায় প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

মাগুরা অফিস :

মাগুরার মহম্মদপুরে মুখে গামছা বেঁধে এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামুন মোল্যা (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আজ সোমবার সকালে মেয়েটিন মা বাদী হয়ে মহম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মামুন মোল্যা উপজেলার শিবরামপুর গ্রামের শহিদ মোল্যার ছেলে।

প্রতিবন্ধী মেয়েটির মা অভিযোগ করেন, রবিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি শারীকিক প্রতিবন্ধী মেয়েকে (২২) বাড়িতে রেখে বাড়ির পাশের দোকানে কেনা কাটা করতে যান। সেখান থেকে বাড়ি ফিরে এসে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকেন।

খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পিছনে তিনি দেখতে পান ঝোপের মধ্যে মেয়ের গলায় ও মুখে গামছা বেঁধে মামুন ধর্ষণের চেষ্টা করছে। এসময় মামুন মোল্যাকে এলাকাবাসী আটক করে। পরে পুলিশে খবর দিলে মামুনকে থানায় নিয়ে যায়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ^াস জানান, এ ঘটনায় মেয়েটির বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আটক মামুন মোল্যাকে গতকাল সোমবার আদালতে প্রেরন করা হলে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত। এছাড়া ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন