হোম জাতীয় ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করেন গৃহশিক্ষক রনি

ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা করেন গৃহশিক্ষক রনি

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

জাতীয় ডেস্ক:

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা (১৪) হত্যা মামলায় তার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনির (৩০) বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।

বুধবার (২১ জুন) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুর রহিমের আদালত এ অভিযোগ গঠন করেন। এর আগে সকালে মামলার একমাত্র অভিযুক্ত রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

রাষ্ট্রপক্ষের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) মামুনুর রশিদ লাভলু বলেন, স্কুলছাত্রী অদিতা হত্যা মামলায় একমাত্র অভিযুক্ত সাবেক গৃহশিক্ষক রনির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আসামিপক্ষ মামলাটির অব্যাহতি চাইলে আদালত তা নামঞ্জুর করেছেন। ২ জুলাই মামলার প্রধান সাক্ষী ও বাদী নিহত অদিতার মায়ের সাক্ষ্যগ্রহণের জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে। এর আগে গত ধার্য তারিখে পুলিশ মামলাটির অভিযোগপত্র জমা দিলে শুনানির পর তা গ্রহণ করেন আদালত।

এ সময় মামলার বাদী নিহতের মা রাজিয়া সুলতানার পক্ষে আইনজীবী এমদাদ হোসেন কৈশোর ও নূর আলম জিকু আদালতে উপস্থিত ছিলেন।

আদালতে অদিতার মা রাজিয়া সুলতানা রুবি বলেন, ‘আমার স্কুলপড়ুয়া মেয়েকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমি খুনির সর্বোচ্চ শাস্তি দাবি করছি।’

উল্লেখ্য, গত বছরের ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় নোয়াখালী জেলা শহরের মাইজদীর লক্ষ্মীনারায়ণপুরের নিজ বাসায় তাসনিয়া হোসেন অদিতাকে গলা ও হাতের রগ কেটে হত্যা করা হয়। রাত ৯ টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত অদিতা নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর মহল্লার মৃত রিয়াজ হোসেনের মেয়ে এবং নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা। এ ঘটনার পর পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে প্রধান আসামি সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনিসহ চারজনকে গ্রেফতার করে। মামলাটি তদন্তের পর অন্যদের অব্যাহতি দিয়ে সাবেক গৃহশিক্ষক রনিকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে রনি জানান, তিনি অদিতাকে ধর্ষণের চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে ব্যর্থ হয়ে হত্যা করেন ওই ছাত্রীকে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন