হোম বরিশালভোলা মনপুরা কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

মনপুরা কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ

মিজানুর রহমান জুয়েল, মনপুরা (ভোলা) :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে মনপুরা উপজেলা আ’আ’লীগ দিন রাত এক করে জনগণের দ্বারপান্তে মিছিলে স্লোগানে উৎসবমুখর পরিবেশে গঠিত হচ্ছে ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি।

শনিবার (২৫ নভেম্বর) বিকাল ৪. ৩০মিনিটে মনপুরা উপজেলা ৫নং কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি সভা চরকলাতলী আবাসন বাজারে অনুষ্ঠিত হয়।

মনপুরা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী ও উপজেলা আ’লীগেরসাধারন সম্পাদক ও ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন এর নেত্বিতে মনপুরা উপজেলা ৫টি ইউনিয়নে গঠিত হচ্ছে নৌকা মার্কার ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি।

গত ২১.১১.২০২৩ তারিখ থেকে ২৫.১১.২০২৩ পযার্ন্ত মনপুরা উপজেলা ৫টি ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেন।

মনপুরা উপজেলার বিছিন্ন দ্বীপ চর কলাতলি নতুন ৫নং কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠিত হয়। ৫নং কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি ও সভাকে সফল ও সাফল্যমণ্ডিত করার লক্ষে মনপুরা উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের অক্লান্ত পরিশ্রমে সফল ও সাফল্যমণ্ডিত হয় ইউনিয়নআ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি।

সভায় বক্তাগন চরফ্যাশন মনপুরা কে উন্নায়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে অবহেলিত এই জনপদকে পরিচিত করেছেন সাবেক বন ও পরিবেশ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সংসদীয় সাস্য়ী কমিটির সভাপতি চরফ্যাশন মনপুরা ভোলা ৪ আসনের এমপি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জ্যাকব উন্নায়ন করেছেন স্কুল, কলেজ, ব্রীজ, কালবার্ট, রাস্তাঘাট পাকা করেছেন, মনপুরা উপজেলা ৯৫% রাস্তা পাকা হয়েছে। এছাড়াও করেছেন অসংখ্য উন্নায়ন।

৫নং কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচন পরিচালনা কমিটি সভা শেষে, নির্বাচন পরিচালনা কমিটি ঘোষনা করেন,
১.আহবায়ক আলাউদ্দিন হাওলাদার
২. যুগ্ন আয়বায়ক এরফান উল্লাহ চৌধুরী অনি
৩. যুগ্ন আহবায়ক দিদারুল আমিন মনু চৌধুরী

৫নং কলাতলি ইউনিয়ন আ’লীগের নির্বাচনীয় পরিচালনা কমিটি সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ১নং মনপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার এই সময় সভায় আরো উপস্থিত ছিলেন, মনপুরা উপজেলা আ’লীগের সভাপতি মিসেস সেলিনা আক্তার চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন মিয়া, সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বীপক, যুগ্নসম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন মজনু ফরাজি,উপজেলা আ’লীগের সহসভাপতি শিপন মিয়া,উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক প্রভাষক ছালাউদ্দীন, ১নং মনপুরা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগির, ১নং মনপুরা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন আযম, উপজেলা আ’লীগের সদস্য ও সিপিপি টিম লিডার এরফান উল্লাহ অনি চৌধুরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুয়াল হোসেন আবু মেম্বার, উপজেলা কৃষক লীগের সভাপতি কাঞ্চন মেম্বার, উপজেলা আ’লীগের সদস্য ফরহাদ হাওলাদার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কবির হোসেন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সামচুদ্দীন সাগর, সাধারন সম্পাদক সুমন ফরাজি, বাবুল মাতাব্বর সাংগঠনিক সম্পাদক উপজেলা যুবলীগ এছাড়াও বিভিন্ন ইউনিয়ন আ’লীগের নেতা কর্মী ও গণ্যমান্য বক্তিবর্গ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন