হোম ঢাকামাদারীপুর বালু ব্যবসায়ীর পা ভেঙে দেয়ার মামলায় গ্রেফতার ৭

বালু ব্যবসায়ীর পা ভেঙে দেয়ার মামলায় গ্রেফতার ৭

কর্তৃক Editor
০ মন্তব্য 47 ভিউজ

অনলাইন ডেস্ক:

মাদারীপুরে প্রকাশ্যে হাতুড়ি পেটা করে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দেয়ার ঘটনার মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

গ্রেফতাররা হলেন: সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট এলাকার মৃত আজিবর সরদারের ছেলে সাইফুল সরদার (২৬), আতাবুর সরদার (২৮) ও অলিল সরদার (৩০), কালকিনি উপজেলার দাদপুর গ্রামের সেকান্দার সরদারের ছেলে মানিক সরদার (২৫), সদর উপজেলার মহিষেরচর গ্রামের আব্দুস সালাম হাওলাদারের ছেলে রাশেদ হাওলাদার (২৬), চর খোয়াজপুর গ্রামের মান্নান সরদারের ছেলে তুরাণ সরদার (৩৬) ও একই গ্রামের মৃত সালাম সরদারের ছেলে আপেল সরদার (১৯)।

মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, নির্বাচনী সহিংসতা নয়, এলাকার আধিপত্য নিয়েই চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে ব্যবসায়ী হোসেন সরদারকে (৬০) পিটিয়ে আহত করে সাইফুল ও তার সঙ্গীরা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা। অভিযান চালিয়ে সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। এর আগে এই মামলায় আরও তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।

এদিকে হোসেন সরদারের ওপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা করেন ভুক্তভোগীর পরিবার। পরে দফায় দফায় অসহায় পরিবারকে হুমকি দিয়ে আসছে অভিযুক্তরা। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। হামলায় জড়িত বাকিদের ধরতে চলছে অভিযান। পাশাপাশি তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দেয়ার কথা জানায় পুলিশ।

গত বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান থেকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে আসা হয় বালু ব্যবসায়ী হোসেন সরদারকে। স্বেচ্ছাসেবক লীগ খোয়াজপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইফুল সরদারের নেতৃত্বে পিটিয়ে দুই পা ভেঙে ফেলা হয় হোসেনের। প্রথমে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল, পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। হামলার একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এরপর নড়েচড়ে বসে প্রশাসন।

আহত হোসেন সরদারের ছেলে মুক্তি সরদার বলেন, আমার বাবার ওপর প্রকাশ্যে হামলা চালিয়ে দুই পা ভেঙে দেয় সাইফুল ও তার লোকজন। পরে মামলা হলে আমাদেরকে দফায় দফায় হুমকি দিচ্ছে সাইফুলের লোকজন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় শিগগিরই আদালতে চার্জশিট দেয়া হবে। ঘটনার সিসিটিভি ফুটেজ, সাক্ষ্য প্রমাণ, মেডিকেল রিপোর্ট সবকিছুই পর্যালোচনা করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম জানান, আধিপত্য নিয়ে এই হামলার ঘটনা ঘটে। এরইমধ্যে অধিকাংশ আসামি গ্রেফতার হয়েছে। বাকিদের ধরতে চলছে অভিযান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন