হোম বিনোদন প্রশংসায় ভাসছে জোভান-কেয়ার ‘আগন্তুক’

প্রশংসায় ভাসছে জোভান-কেয়ার ‘আগন্তুক’

কর্তৃক Editor
০ মন্তব্য 73 ভিউজ

বিনোদন ডেস্ক:

মাঝে মাঝে নাটকের নাটকীয় গল্পগুলো হয় হৃদয় স্পর্শী। আমাদের মনের কোণে সুন্দরভাবে জায়গা করে নেয়। তেমনি একটি গল্প নিয়ে হাজির হয়েছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান এবং কেয়া পায়েল। সম্পর্কে তারা দুজন কাজিন।

তবে জোভান মনে মনে পায়েলকে ভালোবাসলেও কখনো প্রকাশ করতে পারেননি। বরং ‘গুড ফ্রেন্ড’ হিসেবে পরিচয় দিয়েছেন। এক সময় চাকরির খোঁজে পায়েল ঢাকা এসে ওঠে জোভানের চিলেকোঠায়। হঠাৎ পায়েল একদিন জানতে পারে তিনি অন্তঃসত্ত্বা!

এখন প্রশ্ন পায়েলের সন্তানের বাবা কে? পায়েলের বিয়ে হয়নি। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা তিনি। সবকিছু যেন তার এলোমেলো হয়ে যাচ্ছে। সময় গড়ায়, একসময় জোভানও বিষয়টি জানতে পারে।

তবে দর্শকদের মনে প্রশ্ন জাগে পায়েলের সন্তানের বাবা কী জোভান না-কী অন্য কেউ? এরপর কী ঘটে জানতে দেখতে হবে এ জুটির নতুন নাটক ‘আগন্তুক’। মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ও জোভানের ভাবনায় নির্মিত হয়েছে নাটকটি।

ইতোমধ্যে মোহাম্মদ কামরুজ্জামানের প্রযোজনায় কেএস এন্টারটেনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাচ্ছে।

মঙ্গলবার (৬ জানুয়ারি) রাত ৮টা পর্যন্ত ২২ লাখ দর্শক দেখেছেন নাটকটি। এছাড়া কমেন্ট বক্সে দর্শকদের প্রশংসা সূচক মন্তব্য চোখে পড়েছে প্রায় ২ হাজারের মতো।

অধিকাংশ মন্তব্যই ইতিবাচক। ভালো সাড়া পাচ্ছেন জানিয়ে কেয়া পায়েল বলেন, নাটকে তাকে সচরাচর যে ধরনের চরিত্রে দেখা যায়, ‘আগন্তুক’ তার থেকে একেবারেই আলাদা। অনাকাঙ্ক্ষিত একজনের পৃথিবীতে আগমনের গল্প, এটি নির্মাতা সুন্দরভাবে উপস্থাপন করেছেন।

অভিনেত্রী আরও বলেন, জোভানের সাথে এর আগে বহু কাজ করেছি। ‘আগন্তুক’ নাটকের মাধ্যমে বিশেষ করে দর্শক আমাকে নতুনভাবে পেল।

পরিচালক হিমি বলেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে যাওয়াটাকে আমাদের সমাজ ভালোভাবে দেখে না। নাটকটি নির্মাণের সময় আমি নিজেও কনফিউশনে ছিলাম, দর্শক এই কাজটি কীভাবে দেখবে। তবে প্রচারের পরে এতো ভালো সাড়া পেয়েছি, তা বলে বোঝাতে পারব না।

পরিচালক আরও বলেন, দর্শকদের চিন্তাভাবনায় অনেক পরিবর্তন এসেছে। আমরা ‘আগন্তুক’ নাটকের মাধ্যমে যে বার্তা দেয়ার চেষ্টা করেছি, সেটা দর্শক পজিটিভভাবে গ্রহণ করেছেন। আমরা মনে করি এটা আমাদের স্বার্থকতা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন