হোম জাতীয় পর্যাপ্ত ত্রাণ মজুত রেখেছে সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী

পর্যাপ্ত ত্রাণ মজুত রেখেছে সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী

কর্তৃক Editor
০ মন্তব্য 40 ভিউজ

জাতীয় ডেস্ক:

সরকারের কাছে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুত রয়েছে। প্রয়োজন অনুযায়ী আরও ত্রাণ সামগ্রী বরাদ্দ দেয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় মিরপুর-১৪ বাগানবাড়ি বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে কম্বল ও ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, ‘একজন মানুষও যেন খাবার এবং শীতে কষ্ট না পায় সে লক্ষ্যে সরকার ব্যবস্থা নিচ্ছে। চাহিদা অনুযায়ী আরও বরাদ্দ দেয়া হবে।’

তিনি আরও বলেন, ‘অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আছে সরকার। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আপনাদের অবস্থা নিজ চোখে দেখে কী কী ধরনের মানবিক সহায়তা করা যায় তা পর্যবেক্ষণ করে ব্যবস্থা নিতে এসেছি।’

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি এড়াতে সবাইকে সচেতনতা অবলম্বনের আহ্বান জানিয়েছেন ত্রাণ প্রতিমন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো. মিজানুর রহমান।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- এক প্যাকেট ড্রাইকেক, ১০ কেজি চাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি মশুর ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, ২০০ গ্রাম হলুদ গুঁড়া, ১০০ গ্রাম মরিচ গুঁড়া ও ১০০ গ্রাম ধনিয়া গুঁড়া।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন